আলমডাঙ্গা চিৎলা ইউনিয়নে ৩ নম্বর ওয়ার্ডের উপনির্বাচন আজ

 

ভালাইপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা আলমডাঙ্গার চিৎলা ইউনিয়নে রুইতনপুর গ্রামের ৩ নম্বর ওয়ার্ডের উপনির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আজ। ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও কে পরবেন বিজয়ের মালা এ নিয়ে ভোটাররা মুখ না খুললেও সব প্রার্থীরা যার যার জায়গা থেকে জয়ের মালা পরবেন বলে আশাব্যক্ত করেন।

আলমডাঙ্গার চিৎলা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে উপনির্বাচন আজ মঙ্গলবার। রুইতনপুর বটতলা অস্থায়ী সেন্টারে ৬টি বুথের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে কেন্দ্র করে অস্থায়ী সেন্টারের আশপাশে প্রশাসনের ব্যাপক টহল লক্ষ্য করা গেছে। উপনির্বাচনে মৃত শফিউদ্দিন মল্লিকের ছেলে সাবেক ইউপি সদস্য মরহুম অহিদুল ইসলাম মল্লিকের সহোদর তৌহিদুল ইসলাম মল্লিক তালা প্রতীক নিয়ে, আওয়ামী লীগ প্রার্থী গোলাম রহমানের ছেলে আব্দুর সাত্তার ফুটবল প্রতীক নিয়ে, বিএনপির প্রার্থী মঙ্গল মল্লিকের ছেলে জুলফিকার আলী জুলু মোরগ প্রতীক নিয়ে ও জামায়াত ইসলাম প্রার্থী আব্দুর সাত্তারের ছেলে শাহিন উদ্দিন টিউবয়েল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ উপনির্বাচনী এলাকায় ভোটকেন্দ্রে নারী পুরুষ মিলে ১ হাজার ৮৬৪ জন ভোটার বলে জানা গেছে।

এদিকে ২ জন প্রার্থী এবং কয়েকজন ভোটাররা নাম প্রকাশ না করার শর্তে বলেন, জামায়াত ইসলাম প্রার্থী ও বিএনপির প্রার্থী নির্বাচনী বিধিমালা অমান্য করে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছিলেন এবং ভোটারদের হাতে উপঢোকন ও নগদ টাকা প্রদান করছেন। এ বিষয়ে জামায়ত ইসলামী প্রার্থী ও বিএনপি প্রার্থী বলেন আমরা ভোটের প্রচার-প্রচারণা করছি না। নির্বাচনে পোলিং এজেন্টদের সাথে কথা বলতে তাদের বাড়িতে যাওয়ায় বিরোধীরা আপনাদের কাছে এই অভিযোগ করেছেন।

উল্লেখ্য, গত ৪ মার্চ ইউপি সদস্য অহিদুল ইসলাম মল্লিক (৫৫) চুয়াডাঙ্গা থেকে বাড়ি ফেরার পথে চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের দৌলতদিয়াড় বঙ্গজ বিস্কুট ফ্যাক্টারির অদূরে দ্রুত গতিতে আসা লাবণী ব্রিকসের ইটবোঝাই ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন।