আলমডাঙ্গার ঘোষবিলায় মধ্যরাতে যুবলীগ নেতার বাড়িতে অজ্ঞাত দুর্বৃত্তচক্রের অগ্নিসংযোগ : গ্রামবাসীর প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণ

জামজামি প্রতিনিধি: আলমডাঙ্গার ঘোষবিলায় জেলা যুবলীগ নেতা শাহারুজ্জামান ওরফে শাহানুরের বাড়িতে পরশু দিনগত মধ্যরাতে কে বা কারা আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় ১টি কক্ষের কিছু আসবাবপত্র ও একপাশে রক্ষিত বিচুলির গ্যাদা ভস্মীভূত হয়। আগুনের লেলিহান শিখায় মুহূর্তেই টিনের চালা কাঠ-বাঁশে ছড়িয়ে পড়ে। পথচারীরে চিৎকারে পরিবার সদস্য ও গ্রামবাসী বিষয়টা জানতে পেরে আগুন নেভায় বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়। খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ উপস্থিত হয়।

গ্রামবাসীসূত্রে জানা গেছে, আলমডাঙ্গার জামজামি ইউনিয়নের ঘোষবিলা গ্রামের মৃত এছেম আলী মণ্ডলের ছেলে শাহারুজ্জামান শাহানুরের বাড়িতে গত বুধবার দিনগত রাতে আগুন লাগিয়ে দেয়া হয়। মধ্যরাত ১টার দিকে মোটরসাইকেল যোগে অজ্ঞাত দু দুর্বৃত্ত গ্রামের এ যুবলীগ নেতার বাড়ি সংলগ্ন সড়কে পৌঁছে আগুন নিক্ষেপ করে সটকে পড়ে  বলে একপি সূত্র জানায়। ভিতরে রক্ষিত আসবাবপত্র ও বিচুলি গ্যাঁদা আগুনে পুড়তে থাকে। এ সময় সড়কের পথচারীরা গ্রামেরই ভিভিবি ইটভাটা শ্রমিক মৃত বাদল মণ্ডলের ছেলে যুবক মাইনুদ্দিনের নজরে পড়ে। তার চিৎকারে যুবলীগ নেতা- পরিবারস্বজন ও প্রতিবেশী গ্রামবাসীরা ছুটে আসে। সকলের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এলেও তৎক্ষণে ভস্মীভূর্ত হয়ে যায় ভিতরে রেখে দেয়া বিচুলির গ্যাদা। যুবলীগ নেতা দাবি করেন সবকিছু মিলে এ অগ্নিকাণ্ডে ১০/১৫ হাজার টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। পুলিশ গ্রামবাসীকে আস্বস্থ করে বলেছে দোষিদের সনাক্ত করে দ্রুত আইনি পদক্ষেপ নেয়া হবে।