সামন্ত বাজার থেকে অপহরণের তিনি দিনের মাথায় অপহৃতের লাশ উদ্ধার

পালসার মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার জন্যই কৌশলে অপহরণ? নেপথ্য উন্মোচনে তদন্ত শুরু

মহেশপুর প্রতিনিধি: মহেশপুরের সামন্ত বাজার থেকে কৌশলে অপহরণের তিন দিনের মাথায় অপহৃতের লাশ উদ্ধার হয়েছে। তবে তার পালসার মোটরসাইকেলটি পাওয়া যায়নি। গতকাল বৃহস্পতিবার সকালে নেপার হলদিপাড়া গ্রাম সংলগ্ন মাঠের গমক্ষেত থেকে হাকিমুলের মৃতদেহ উদ্ধার করা হয়।

অনেকেরই ধারণা, হাকিমুলের মোটরসাইকেলটি ছিনিয়ে নেয়ার জন্যই পরিকল্পিতভাবে তাকে সামন্ত বাজারের চুলকাটার দোকান থেকে ডেকে নিয়ে খুন করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধারের সাথে সাথে খুনের রহস্য উন্মোচনে তদন্ত শুরু করেছে।

থানা ও এলাকাবাসীসূত্রে প্রকাশ, উপজেলার কাজিরবেড় ইউপির সামন্তা গোপালপুরের আনু মোল্লার ছেলে হাকিমুল (২০) গত ৩ দিন আগে বিকেলে সামন্তা বাজারে তার নিজ সেলুনের দোকান থেকে দুজন লোক তাকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিলো বৃহস্পতিবার সকালে নেপা ইউপির হলদিপাড়া গ্রামের একটি গমক্ষেতের মধ্যে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। এ বিষয়ে মহেশপুর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, গত ৩ দিন আগে লালপুর গ্রামের রওশন আলীর ছেলে সন্টুসহ কয়েকজন ব্যক্তি হাকিমুলকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তাকে আর পাওয়া যায়নি। পুলিশ আরো জানায়, হাকিমুলের ব্যবহৃত পালসার মোটরসাইকেলটি নেয়ার জন্য সন্টু হাকিমুলের সাথে বন্ধুত্ব স্থাপন করে। পরে পরিকল্পিতভাবে তাকে হত্যা করে মোটরসাইকেলটি নিয়ে নেয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মহেশপুর থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছিলো। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালমর্গে নেয়া হয়েছে।