রায়ের আগে সালমানের বাড়িতে শাহরুখ

মাথাভাঙ্গা মনিটর: ভারতীয় অভিনেতা সালমান খানের বিরুদ্ধে গাড়ি চাপা মামলার চূড়ান্ত রায় ঘোষণার আগে তার সাথে দেখা করতে আসতে দেখা গেছে পরিবারের সদস্য এবং বন্ধুদের। মঙ্গলবার সন্ধ্যায় সালমানের অ্যাপার্টমেন্টের বাইরে চোখে পড়েছে দাবাং খানের চির প্রতিদ্বন্দ্বী শাহরুখ খানকেও। ২০০৮ সালে সালমানের তৎকালীন প্রেমিকা ক্যাটরিনরা কাইফের জন্মদিনের পার্টিতে প্রকাশ্যে ঝগড়া হয় সালমান এবং শাহরুখের। এরপর থেকে একে অন্যের ছায়াও মাড়াননি কারান-আর্জুন সিনেমার এই দু তারকা। তবে অবশেষে ২০১৪ সালে সালমানের ছোট বোন অর্পিতা খানের বিয়ে উপলক্ষে আবারও খান পরিবারের সাথে ঘনিষ্ঠ হয়ে ওঠেন শাহরুখ খান।

এদিকে বুধবার সকাল থেকে সালমানের পরিবারের সদস্যরা একে একে দেখা করে গেছেন তার সাথে। সালমানের বোন আলভিরা এবং তার স্বামী অতুল আগ্নিহোত্রি, তার দু ভাই সোহেল ও আরবাজ এবং তার দেহরক্ষী শেরা সকালে তার অ্যাপার্টমেন্টে যান। সবচেয়ে ছোটবোন অর্পিতাও আসেন স্বামী আয়ুশ শর্মাকে সাথে নিয়ে।

সকাল সাড়ে নয়টায় অর্পিতা টুইট করেন, আমাদের জন্য আজ অনেক গুরুত্বপূর্ণ একটি দিন এবং আমরা জানি, আমরা একা নই। সবার দোয়ার জন্য অনেক ধন্যবাদ। সব সময় আমাদের পাশে থাকুন এবং ভালোবাসুন। ঈশ্বর আশীর্বাদ করুন। খান পরিবারের বাকি সদস্যদের অবশ্য আর দশটা দিনের মতো করেই বুধবার সকাল শুরু করতে দেখা গেছে। সালমানের বাবা সেলিম খান প্রতিদিনের মতো গতকালও সকালে হাঁটতে বের হন।

বুধবার এগারোটা ১৫ মিনিটে সালমানকে আদালতে হাজির থাকার নির্দেশ দেয়া হয়েছে। এর কিছুক্ষণ পরেই চূড়ান্ত রায় ঘোষণা করা হবে। কবির খানের সিনেমা বাজরাঙ্গি ভাইজানের শুটিঙের জন্য কাশ্মিরে অবস্থানরত সালমান মঙ্গলবার মুম্বাইয়ে ফিরে আসেন। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর খান।

২০০২ সালে মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় মধ্যরাতে সালমানের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উঠে যায় ফুটপাতে। এ সময় ফুটপাতে ঘুমন্ত ছিন্নমূল মানুষদের মধ্যে একজন মারা যান এবং দুজন আহত হন। এ মামলায় সালমান দোষী সাব্যস্ত হলে দশ বছর পর্যন্ত কারাদণ্ড হতে পারে।