মেহেরপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী সিরাতুল নিহত

মেহেরপুর অফিস: মেহেরপুরের নূরপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে পিরোজপুরের চিহ্নিত সিরাতুল ইসলাম (৪৪) নিহত হয়েছে। গতরাত ২টার দিকে নূরপুর গ্রামের অদূরবর্তী মোড়ের একটি কাঠালবাগানে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে একটি শটারগান, ৫ রাউন্ড গুলি, ৫টি ককটেল ও ৩টি ধারালো অস্ত্র রামদা উদ্ধার করা হয়েছে।
মেহেরপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সার্কেল) আহসান হাবিব বলেছেন, সন্ত্রাসী সিরাতুল ইসলামের বিরুদ্ধে মেহেরপুর সদর ও মুজিবননগর থানায় কমপক্ষে ১০টি মামলা রয়েছে। এর মধ্যে রয়েছে হত্যা ও ডাকাতিসহ বিস্ফোরক মামলা। সিরাতুল ইসলাম মেহেরপুর জেলা সদরের পিরোজপুর গ্রামের আয়ুব আলীর ছেলে।
ঘটনার বর্ণনা দিতে গিয়ে সদর থানা পুলিশ বলেছে, মেহেরপুর সদর থানার একটি টহলদল নিয়মিত টহলে পিরোজপুরের পার্শ্ববর্তী নূরপুরের দিকে যায়। রাত আনুমানিক ২টার দিকে নূরপুর মোড়ের জনৈক আশরাফুলের কাঠালবাগানের নিকট পৌছুলে সেখানে অবস্থানরত একদল সন্ত্রাসী পুলিশের ওপর গুলি ছোড়ে। পুলিশও চালায় পাল্টা গুলি। বেশ কিছুক্ষণ বন্দুক যুদ্ধের পর সন্ত্রাসীরা পিছু হাটে। গুলির শব্দে স্থানীয়রা ঘটনাস্থলে পৌছুয়। তাদের সাথে নিয়ে ঘটনাস্থল তল্লাশি চালিয়ে পাওয়া যায় একজনের গুলিবিদ্ধ লাশ। অস্ত্র শস্ত্র। স্থানীয়রা লাশ শনাক্ত করে বলেন, নিহত ব্যক্তির নাম সিরাতুল ওরফে সিরাতুন। দীর্ঘদিনের সন্ত্রাসী।