বিএনপির পল্টন অফিসে দু গ্রুপে সংঘর্ষ : শ্রমিক দল নেতা নিহত

 

স্টাফ রিপোর্টার: রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া মাহফিল শেষে শ্রমিক দলের দু গ্রুপের সংঘর্ষে বাবুল সরদার (৪৫) নামে এক নেতা নিহত হয়েছেন। গতকাল রোববার বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত বাবুল ঢাকা মহানগর শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক ও ধানমন্ডি থানা শাখার সহ-সভাপতি ছিলেন। এ ঘটনায় গুরুতর আহত মহানগর শ্রমিক দলের দফতর সম্পাদক আবু কায়সার ভূঁইয়াকে (৪০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আসরের নামাজের পর নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের নিচতলায় বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে প্রধান অতিথি ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। দোয়া মাহফিলের পর পরই অভ্যন্তরীণ কোন্দলের জের  ধরে শ্রমিক দলের দু পক্ষের লোকজন হকিস্টিক ও লাঠি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় কায়সার মাথা ও বাম হাতে এবং বাবুল মাথা ও ঘাড়ে আঘাতপ্রাপ্ত হন। দুজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা  হয়। পরে অন্য একটি  প্রাইভেট ক্লিনিকে নেয়ার পর রাত সাড়ে ৯টার দিকে বাবুল মারা যান।

সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে পল্টন থানার উপপরিদর্শক (এসআই) তবিবুর বলেন, সিসি ক্যামেরার মাধ্যমে অপরাধীদের শনাক্ত করা সম্ভব হবে বলে আশা করছি।