জীবননগর মাধবখালীর বৈঠকখানা থেকে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

জীবননগর ব্যুরো: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মাধবখালী গ্রামের একটি বাড়ির বৈঠকখানা থেকে অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত যুবকের আনুমানিক বয়স ৩৫ বছর। তার শরীরের রঙ কাল, গায়ে শাদার ওপর ব্লু রঙের স্টাইপ দেয়া গেঞ্জি ও পরনে চেক লুঙ্গি রয়েছে। গতকাল মঙ্গলবার পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালমর্গে পাঠিয়েছে।
এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়, ভোরে মসজিদে নামাজ পড়তে যাওয়াকালে মাধবখালী গ্রামের মুসল্লিরা মৃত নূর ইসলামের বাড়ির বৈঠকখানাতে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন। গ্রামবাসী পূর্বে তাকে এ গ্রামে কোনো দিন দেখেনি। এ সময় তারা ওই যুবকের লাশের পরিচয় উদঘাটনের পাশাপাশি খবর দেয়া হয় থানাতে। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে থানাতে নেয়।
থানা অফিসার ইনচার্জ এনামুল হক জানিয়েছেন, উদ্ধারকৃত যুবকের লাশের পরিচয় এখনো পর্যন্ত পাওয়া যায়নি। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। সে ভবঘুরে ছিলো অথবা তার মস্তিষ্ক বিকৃত থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মৃতের ছবি বিভিন্ন থানাতে পাঠিয়ে তার পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে। ওই যুবকের মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনে মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।