বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ইমরুল কায়েস ঈদের ছুটি কাটাতে এসে পরিদর্শন করলেন চুয়াডাঙ্গার নবনির্মিত স্টেডিয়াম

ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম ব্যাটসম্যান ইমরুল কায়েস ঈদের ছুটি কাটাতে নিজ জেলা মেহেরপুরে এসে পরিদর্শন করলেন চুয়াডাঙ্গার নবনির্মিত স্টেডিয়াম। গত মঙ্গলবার বিকেল ৫টায় চুয়াডাঙ্গা নবনির্মিত স্টেডিয়ামটি বেশ কিছুক্ষণ ধরে ঘুরে ঘুরে দেখেন। স্টেডিয়ামের বাউন্ডারি ওয়াল, প্রধান সড়ক সংলগ্ন চমৎকার লোকেশন, স্টেডিয়ামের গ্যালারি, ভিআইপি বক্স, মিডিয়া সেন্টার, আলাদা-আলাদা ড্রেসিং রুম, স্টেডিয়ামের ভেতর ও বাইরের প্রশস্ত জায়গা দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, চুয়াডাঙ্গা-মেহেরপুরসহ এলাকাবাসী একটি উপহার পেয়েছে। চমৎকার লোকেশনে তৈরি স্টেডিয়ামটি যদি রক্ষণা-বেক্ষণ ও নিয়মিত ক্রিকেট চর্চার মাধ্যমে সচল রাখা যায় তাহলে এলাকার ক্রিকেট আরো সমৃদ্ধ হবে। তিনি আরও বলেন, এ স্টেডিয়ামে যদি ক্রিকেট ছাড়া অন্য খেলাধুলারও আয়োজন করা হয় তবে স্টেডিয়ামটি তার সৌন্দর্য হারাবে সাথে সাথে গুণগত মানও। কারণ এ স্টেডিয়ামের যে নির্মাণ পরিকল্পনা তা শুধু ক্রিকেট উপযোগী। তবে বাউন্ডারি ওয়ালের মধ্যে ও স্টেডিয়ামের মূল ভবনের বাইরে যে প্রশস্ত জায়গা আছে সেখানে অন্য সব ধরনের খেলার আয়োজনের ব্যবস্থা করলে ক্রিকেট স্টেডিয়ামের গুণগত মান বজায় থাকবে। আলাপচারিতার এক ফাঁকে ইমরুল কায়েস চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমীর খোঁজখবর নেন। তিনি সব সময় এ ক্রিকেট একাডেমীর পাশে থাকার আশ্বাস প্রদান করেন।

স্টেডিয়াম পরিদর্শনকালে ইমরুল কায়েসের সাথে ছিলেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম লাড্ডু, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শেখ রাসেল ক্রীড়াচক্রের সভাপতি নঈম হাসান জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমীর পরিচালক সাংবাদিক ইসলাম রকিব ও ক্রিকেটার সোহেল কায়েস। এদিকে চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে ইমরুল কায়েস এসেছেন এ সংবাদ পেয়ে ক্রিকেটার ইমরুলভক্তরা ভিড় জমাতে থাকেন। তাকে ঘিরে ধরে ভক্তরা একের পর এক অটোগ্রাফ নিতে থাকেন।

উল্লেখ্য, চুয়াডাঙ্গায় ইমরুল কায়েসের বোনের শ্বশুরবাড়ি। বোনের শাশুড়ির আকস্মিক মৃত্যুতে তিনি গত মঙ্গলবার সারাদিন চুয়াডাঙ্গায় অবস্থান করেন।