দামুড়হুদায় স্কুল ও মাদরাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

 

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদায় ৪৪তম জাতীয় স্কুল ও মাদরাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকালে দামুড়হুদা পাইলট গালর্স স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে কার্পাসডাঙ্গা বালিকা বিদ্যালয় ও দামুড়হুদা পাইলট গালর্স স্কুল অ্যান্ড কলেজের মধ্যে বালিকাদের হ্যান্ডবল ও কাবাডি খেলা অনুষ্ঠিত হয়।

হ্যান্ডবলে দামুড়হুদা পাইলট গালর্স স্কুল অ্যান্ড কলেজ ২-০ গোলে কার্পাসডাঙ্গা বালিকা বিদ্যালয়কে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়। দিনের অপর খেলায় কাবাডিতে কার্পাসডাঙ্গা বালিকা বিদ্যালয় ৩৪-১১ পয়েন্টে দামুড়হুদা পাইলট গালর্স স্কুল অ্যান্ড কলেজকে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে।

এছাড়া বিকেলে দামুড়হুদা উপজেলা স্টেডিয়ামে বিষ্ণুপুর মাধ্যমিক বিদ্যালয় ও কার্পাসডাঙ্গা বালিকা বিদ্যালয় এবং দর্শনা বালিকা বিদ্যালয় ও দামুড়হুদা পাইলট গালর্স স্কুল অ্যান্ড কলেজের বালিকাদের মধ্যে উপজেলা পর্যায়ে ফুটবল প্রতিযোগিতার সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় নির্ধারিত সময়ে কোনো দলই গোল করতে পারেনি। ফলে টাইব্রেকারের মাধ্যমে খেলার ফলাফল নির্ধারিত হয়। টাইব্রেকারে দামুড়হুদা পাইলট গালর্স স্কুল অ্যান্ড কলেজ ৪-৩ গোলে দর্শনা বালিকা বিদ্যালয়কে এবং কার্পাসডাঙ্গা বালিকা বিদ্যালয় ৩-২ গোলে বিষ্ণুপুর মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে ফাইনালে উত্তীর্ণ হয়েছে। আজ সোমবার বিকেলে একই মাঠে প্রতিযোগিতার ফাইনাল শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে। খেলা পরিচালনা করেন সৈয়দ মাসুদুর রহমান খোকন, মিরাজুল ইসলাম ও ইউসুফ আলী।