চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে জেলা প্রশাসক সায়মা ইউনুস প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে চুয়াডাঙ্গা সরকারি কলেজের অবসরপ্রাপ্ত শিক্ষক প্রফেসর আব্দুল মুহিত, জাতীয় ফুটবল টিমের সাবেক অধিনায়ক নাজমুল হাসান শোভন ও ভারতের বিখ্যাত সিনেমা মনের মানুষ এর কণ্ঠশিল্পী আব্দুল লতিফ শাহকে গুণীজন সংবর্ধনা প্রদান করা হয়।

চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর নওরোজ মোহাম্মদ সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তরিকুল ইসলাম, চুয়াডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. কামরুজ্জামান, জেলা পরিষদের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা লুৎফর রহমান ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুর রাজ্জাক উপস্থিত ছিলেন।

এছাড়া আমন্ত্রিত অতিথি হিসেবে কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ রওশন আলী, সাবেক অধ্যক্ষ এসএম ইস্রাফিল, শহীদুল ইসলাম ও সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর আব্দুল মজিদ প্রামানিক উপস্থিত ছিলেন। প্রতিযোগিতার পৃষ্ঠপোষকতায় ছিলেন উপাধ্যক্ষ ড. জাহাঙ্গীর আলম। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন, হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মাসুদ পারভেজ এবং পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক নাজনিন আরা পারভীন।

বার্ষিক সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতায় একাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী উম্মে খাদিজা আঁখি নজরুল, রবীন্দ্র ও লোক সঙ্গীতে প্রথম স্থান অধিকার করে চ্যাম্পিয়ান হয়েছেন। ক্রীড়া প্রতিযোগিতায় একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী মাহফুজা আক্তার উর্মি ১০০ মিটার দৌড়ে ও রিলে রেসে প্রথম স্থান অধিকার করে চ্যাম্পিয়ান হয়েছেন। যেমন খুশি তেমন সাজ প্রতিযোগিতায় দর্শন বিভাগের প্রথম বর্ষের ছাত্রী তামান্না খাতুন মুক্তিযোদ্ধার মা হিসেবে প্রথম স্থান অধিকার করেছেন ।

বার্ষিক ক্রীড়া কমিটির আহ্বায়ক হিসেবে শিক্ষক মফিজুর রহমান ও সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতার আহ্বায়ক হিসেবে শিক্ষক ড. আব্দুর রশিদসহ অন্যান্য শিক্ষক কমিটির দায়িত্ব পালন করেন। অনুষ্ঠানে সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্রীরা উপস্থিত ছিলেন।