এনপিএল ক্রিকেট লিগের ১৫তম ম্যাচে সানরাইজার দশমাইলের জয়লাভ

ক্রীড়া প্রতিবেদক: চুয়াডাঙ্গা নাইটিঙ্গেল ক্রিকেট একাডেমি আয়োজিত এনপিএল ক্রিকেট লিগের ১৩তম ম্যাচে গতকালের খেলায় সানরাইজার দশমাইল ৭৪ রানে পরাজিত করেছে দর্শনা ডেয়ার ডেভিলসকে। চুয়াডাঙ্গা টাউন ক্লাবমাঠে অনুষ্ঠিত খেলায় টসে জয়লাভ করে দর্শনা ডেয়ার ডেভিলস’র দলনায়ক মজনুর রহমান প্রথমে সানরাইজার দশমাইলকে ব্যাটিঙের আমন্ত্রণ জানায়। সানরাইজার দশমাইলের অধিনায়ক রোমিও আমন্ত্রণ পেয়ে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৭৫ রান সংগ্রহ করে।

জবাবে দর্শনা ডেয়ার ডেভিলস সবকটি উইকেট হারিয়ে ১০১ রান সংগ্রহ করে। সানরাইজার দশমাইলের মালিক আব্দুল মোতালেব এবং দর্শনা ডেয়ার ডেভিলসের মালিক আশাদুজ্জামান আশা। খেলা শেষে ম্যাচের ক্রিকেটারদের পুরস্কার প্রদান করা হয়। ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় মেহেদী হাসান, বেস্ট স্কোরারের পুরস্কার লাভ করে উইকেট রক্ষক মাশরুক, হায়েস্ট উইকেট টেকারের পুরস্কার লাভ করে দর্শনা ডেয়ার ডেভিলসের অধিনায়ক মজনুর রহমান ও বিগ সিক্সেরর পুরস্কার লাভ করে রাতিন। গতকাল শুক্রবার ক্রিকেটারদের পুরস্কার প্রদান করেন দৈনিক মাথাভাঙ্গার বার্তা সম্পাদক ছড়া সম্রাট আহাদ আলী মোল্লা, এনপিএল’র কো-চেয়ারম্যান ওয়ালটন এক্সক্লুসিভ ডিলার মাহফুজুর রহমান জোয়ার্দ্দার মিজাইল ও অ্যাড. তালিম।

উল্লেখ্য, এনপিএল ক্রিকেট লিগের প্রতিটি ম্যাচে ম্যন অব দ্য ম্যাচ, হায়েস্ট উইকেট টেকার, বেস্ট স্কোরার ও বিগ সিক্স হাকানোর জন্য পুরস্কার দেয়া হয়ে থাকে। এছাড়া বাউন্ডারির বাইরে থেকে ক্যাচ ধরা দর্শকের জন্য রয়েছে পুরস্কার।