জীবননগরে ডাকাতি পর এএসপি সার্কেলের ঘটনাস্থল পরিদর্শন

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা শহরের কাজীপাড়ায় ডাকাতি হওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গা এএসপি সার্কেল মো. ছুফিউল্লাহ। গতকাল সোমবার সন্ধ্যায় ব্যবসায়ী ইঊনুস আলীর বাড়িতে ডাকাতির ঘটনা সরেজমিনে পরিদর্শন করেন। এ সময় তিনি ডাকাতির শিকার পরিবারের সদস্যদের সাথে কথা বলেন। এদিকে শনিবার রাতে হাসপাতালপাড়ার ব্যাবসায়ী আবুল কাশেমের বাড়িতে একই রাতে ডাকাতদল হানা দেয়।

জীবননগর উপজেলা শহরের কাজীপাড়া ও হাসপাতালপাড়ায় শনিবার রাতে ডাকাতি সংঘটিত হয়। মুখোশধারী সশস্ত্র ডাকাতদল রান্নাঘরের জানালার গ্রিল কেটে ব্যবসায়ী ইঊনুস আলীর বেডরুমে প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে ২৫ ভরি সোনার গয়নাগাটি, নগদ ১ লাখ ৫ হাজার টাকা ও মোবাইলফোনসহ ১১ লক্ষাধিক টাকার মূল্যবান সামগ্রী লুট করে পালিয়ে যায়। ওই রাতেই সঙ্ঘবদ্ধ সশস্ত্র ডাকাত দল পার্শ্ববর্তী হাসপাতালপাড়া চাতাল ব্যবসায়ী আবুল কাশেমের বাড়িতে হানা দেয়। এ সময় নগদ ৪৪ হাজার টাকা ও একটি ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন চুরি করে।

ব্যবসায়ী আবুল কাশেম জানান, প্রতিদিনের মতো সমস্ত কাজ শেষ করে তারা বাড়িতে ঘুমিয়ে পড়ে। এ সময় ডাকাত দলের সদস্যরা রাতে জানালার গ্রিল কেটে বাড়ির ভেতর প্রবেশ করে। তারা ঘুমিয়ে থাকা অবস্থায় স্প্রে দিয়ে তাদেরকে অজ্ঞান করে রাখা হয়। পরে ডাকাত দলের সদস্যরা ঘরের আলমারির তালা ভেঙে নগদ ৪৪ হাজার ৪২০ টাকা ও একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি চুরি করে নিয়ে যায়।