চুয়াডাঙ্গায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দুস্থ মহিলাদের মাঝে সেমাই চিনি ও মশলা বিতরণ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দুস্থ মহিলাদের মাঝে সেমাই-চিনি ও মশলা বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১০টায় শহরের গোরস্তানপাড়ার জয়-বিজয় মহিলা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেডের উদ্যোগে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

জয়-বিজয় মহিলা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সভাপতি আফরোজা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র জেলা আওযামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক  রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে জেলা সমবায় কর্মকর্তা মনজুর কাদের উপস্থিত ছিলেন। এ সময় অন্যান্যের মধ্যে জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক আব্দুর রাশেদ ও  ৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শহিদুল কদর জোয়ার্দ্দার উপস্থিত ছিলেন । ২শ’ ৬০ জন দুস্থ নারীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার বলেন, একটি মহত কাজের মধ্যে এই সমিতির কার্যক্রম শুরু হলো। ২০ জন সদস্য নিয়ে কিছুদিন আগে সমিতি যাত্রা শুরু করে ছিলো। একমাসের মধ্যে সদস্য সংখ্যা বেড়ে আড়াই শতাধিক হয়েছে। যা অবিশ্বাস্য বিষয়। আমি আশা করবো একবছরের মধ্যে সদস্য সংখ্যা বেড়ে দ্বিগুণ হবে। সমাজের অসহায় দুস্থ নারীদের কল্যাণে এই সমিতি অনন্য অবদান রাখতে সক্ষম হবে। এ সময় সমিতির উন্নয়নে ব্যক্তিগত তহবিল থেকে সমিতিকে ১০ হাজার টাকা অনুদান প্রদানের ঘোষণা করেন তিনি ।