চুয়াডাঙ্গার সাঈদ আহমেদ আনছারী সোহেলের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা বড়বাজারের বাসিন্দা সাঈদ আহমেদ আনছারী সোহেল ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে… রাজেউন)। মাত্র ৪৭ বছর বয়সে শিশু দু কন্যা ও স্ত্রীসহ বহুগুণগ্রাহী রেখে গতকাল শনিবার সকাল ১১টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। গতকালই বাদ এশা চুয়াডাঙ্গা জান্নাতুল মওলা কবরস্থান জামে মসজিদে নামাজে জানাজা শেষে দাফনকার্য সম্পন্ন করা হয়। আগামীকাল সোমবার নিজ বাড়িতে বাদ আছর মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
পারিবারিকসূত্র জানিয়েছে, চুয়াডাঙ্গা বড়বাজারের মৃত দোস্ত মোহাম্মদ আনছারীর দু’ছেলে ৫ বোনের মধ্যে ছোট ছিলো সাঈদ আহমেদ আনছারী। কয়েক মাস আগে তার শরীরে ক্যানসার ধরা পড়ে। দেশে ও বিদেশের চিকিৎসকের নিকট নিয়ে চিকিৎসা দিয়েও তাকে সুস্থ করে তোলা সম্ভব হয়নি। সম্প্রতি তাকে বাড়িতে রেখেই চিকিৎসা চলছিলো। গতপরশু শুক্রবার রাতে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল শনিবার সকাল ১১টার দিকে হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পরে লাশ নেয়া হয় তার নিজ বাড়িতে। বিকেলে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি মরহুমের লাশ দেখতে তার বাড়িতে যান। এসময় তিনি মরহুমের বিদ্রেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
সাঈদ আহমেদ আনছারী সোহেলের রয়েছে দু’শিশু কন্যা। বড় মেয়ে সরকারি বালিকা বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী। ছোট মেয়ের বয়স আড়াই বছর।