চুয়াডাঙ্গার সরোজগঞ্জ ক্যাম্প পুলিশের সাধুহাটিতে অভিযান : হরিনাকুণ্ডুর হালিম হত্যা মামলার ২ আসামি গ্রেফতার

 

 

সরোজগঞ্জ প্রতিনিধি: ঝিনাইদহর হরিনাকুণ্ডুর পেশিনগরের হালিম হত্যা মামলার ২ আসামিকে গ্রেফতার করেছে সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশ। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঝিনাইদহর সাধুহাটি হাজি বাড়ির সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃতরা হলেন ঝিনাইদহ হরিনাকুণ্ডু উপজেলার পার দখলপুরের আব্দুল মান্নান চোধুরীর ছেলে বাপ্পি হোসেন  (৩০) ও বাপ্পির ছোট ভাই বিপুল (২৫)।

জানা গেছে, গতকাল বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সরোজগঞ্জ ফাঁড়ি ইনচার্জ এসআই গাজী কাইউম হোসেন ও এএসআই হাদিউজ্জামানে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ঝিনাইদহর সাধুহাটি হাজি বাড়ির সামনে থেকে দুজনকে গ্রেফতার করেন। তারা ঝিনাইদহর হরিনাকুণ্ডু উপজেলার পেশিনগর গ্রামের মানোয়ার হোসেনের ছেলে হালিম হত্যা মামলার আসামি।

উল্লেখ্য, গত ৮ জুলাই রাতে চুয়াডাঙ্গা সদরের কুতুবপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের খলিশা কুড়ের বিলের মাঠে হালিমকে কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে হালিমের চিৎকার শুনে বিলে মাছ ধরা জেলেরা ছুটে এসে কোপানো অবস্থায় পড়ে থাকতে দেখে হালিমের পিতাকে খবর দেয়। খবর পেয়ে হালিমের পিতা জেলেদের সহযোগিতায় তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার পরিবর্তন না হওয়াই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় ১৩ জুলাই নিহতের পিতা মনোয়ার হোসেন বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় ৭ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।