আলমডাঙ্গা শহরে দিন দুপুরে দুঃসাহসিক চুরি : সন্দেহভাজন ৩জন আটক

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা শহরে দিন দুপুরে আবারও দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। গতকাল সোমবার আলমডাঙ্গার বাবুপাড়ার এক চাকরিজীবী দম্পতি বেড়াতে গেলে সঙ্ঘবদ্ধ চোরচক্র তাদের জনশূন্য ঘরের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে আলমারি ভেঙে সোনার গহনা ও নগদ টাকা হাতিয়ে নিয়ে গেছে।
জানা গেছে, আলমডাঙ্গা শহরের বাবুপাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে মোহন সেনাবাহিনীর সদস্য ও তার স্ত্রী ফ্যামিলি প্ল্যানিং-এ চাকরি করেন। গতকাল সোমবার সকালে বড়দিনের ছুটিতে তারা পরিবারসহ মেহেরপুর বেড়াতে যায়। সন্ধ্যায় বাড়ি ফিরে দেখতে পায় ঘরের তালা ভাঙা। ভেতরে প্রবেশ করে দেখেন সকল আসবাবপত্র এলোমেলো, স্টিলের আলমারি ভাঙা ও ড্রয়ার বেডের ওপর। মোহন জানান, আলমারিতে রাখা ১০ ভরি সোনার গহনা ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে গেছে সঙ্ঘবদ্ধ চোরচক্র।
এদিকে, এ দুঃসাহসিক চুরির ঘটনায় পুলিশ গতকাল সোমবার রাতে সন্দেহভাজন ৩ জনকে আটক করেছে। এরা হলেন, রাধিকাগঞ্জের পঁচার ২ ছেলে আলমগীর ও ডুবার এবং একইপাড়ার আব্দুল মালেকের ছেলে জাহাঙ্গীর আলম।
উল্লেখ্য, বছর খানেক পূর্বে প্রায় প্রতিদিন আলমডাঙ্গা শহরে চুরির ঘটনা ঘটতো। অপ্রতিরোধ্য এ চুরির কিছু বৈশিষ্ট্য ছিলো। প্রথমত: দিনের বেলায় চুরি করা। দ্বিতীয়ত: চাকরিজীবী দম্পতির বাড়ি।