আলমডাঙ্গার রেলস্টেশন ফ্লেক্সিলোড ব্যবসায়ী মনিরুল ঘরে স্ত্রী রেখে শ্বশুরবাড়ির কাজে মেয়েকে নিয়ে উধাও

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার রেলস্টেশন বাজারে ফ্লেক্সিলোড ব্যবসায়ী মনিরুলের বিরুদ্ধে শ্বশুরবাড়ির কাজে মেয়েকে নিয়ে উধাও হওয়ার অভিযোগ উঠেছে। মনিরুল প্রেম করে বিয়ে করা স্ত্রী ঘরে রেখে কাজের মেয়েকে নিয়ে ৫ দিন আগে উধাও হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, আলমডাঙ্গার গোবিন্দপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে ফ্লেক্সিলোড ব্যবসায়ী মনিরুল কয়েক মাস আগে রেলস্টেশন পাড়ার আলাউদ্দিনের মেয়ে মুক্তার সাথে প্রেম করে বিয়ে করে। বিয়ের কিছুদিন যেতে না যেতেই মুক্তার সাথে মনিরুলের পরিবারে কলহ সৃষ্টি হলে তার বাবা-মা তাকে বাড়ি থেকে বের করে দেয়। মনিরুল বাড়ি তেকে বেরিয়ে এসে শ্বশুরবাড়িতে থাকতে শুরু করে। এরই মাঝে শ্বশুরবাড়ির কাজের মেয়ের সোহাগীর সাথে প্রেমসম্পর্ক গড়ে তোলে বলে অভিযোগ উঠেছে।

উধাও মনিরুলের স্ত্রী মুক্তা জানায়, একইপাড়ার হাসেমের মেয়ে সোহাগী বাড়িতে থেকে কাজ করতো। পাঁচদিন আগে ভোরে রাতে কাউকে কিছু না বলে মনিরুল ঘর থেকে ৬৫ হাজার টাকা, সোনার আংটি ও মোবাইলফোন নিয়ে চলে যায়। সকাল থেকেই কাজের মেয়ে সোহাগ কেও পাওয়া যাচ্ছিলো না। পরে মুক্তার বাবা-মা ধারনা করছে, মনিরুল সোহাগীকে নিয়ে কোথাও পালিয়েছে। রেলস্টেশন এলাকায় ছড়িয়ে পড়ে ফ্লেক্সিলোড ব্যবসায়ী মনিরুল ঘরে বউ রেখে কাজের মেয়েকে নিয়ে ঢাকায় চলে গেছে। এ ব্যাপারে ওই এলাকার অনেকেই শ্বশুরকাজের মেয়ে সোহাগী নিয়ে রেলস্টেশন ফ্লেক্সিলোড ব্যবসায়ী মনিরুল সাথে ঢাকায় অবস্থান করছে বলে মন্তব্য করেছেন।