আজ তথ্য মন্ত্রণালয়ে অফিস করবেন প্রধানমন্ত্রী

 

স্টাফ রিপোর্টার: প্রধানমন্ত্রীশেখ হাসিনা আজ রোববার তথ্য মন্ত্রণালয় পরিদর্শন করবেন। বৈঠককালেতথ্যমন্ত্রী হাসানুল হক ইনু প্রধানমন্ত্রীকে মন্ত্রণালয়ের কার্যক্রমসম্পর্কে বিস্তারিত অবহিত করবেন।
মন্ত্রী, কর্মকর্তা, মন্ত্রণালয়েরআওতাধীন সংস্থা ও অধিদফতর প্রধানদের সাথে বৈঠককালে তিনি মন্ত্রণালয়েরভবিষ্যত কর্মপরিকল্পনা সম্পর্কে গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেবেন বলে আশাকরা হচ্ছে।

তথ্য সচিব মরতুজা আহমদ এ বিষয়ে একটি তথ্যচিত্র উপস্থাপনকরার কথা রয়েছে। প্রধানমন্ত্রীর আগমনকে সামনে রেখে তথ্য মন্ত্রণালয়নিরাপত্তা ব্যবস্থাসহ সকল প্রশাসনিক প্রস্তুতি সম্পন্ন করেছে।সরকারেরকাজে গতি বাড়াতে এর আগে বিভিন্ন মন্ত্রণালয়ে অফিস করেছেন প্রধানমন্ত্রী।সর্বশেষ গত বৃহস্পতিবার পরিবেশ ও বন মন্ত্রণালয়ে অফিস করেন তিনি। এর আগে গত৭ মে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয়, ১০ মে পানি সম্পদ মন্ত্রণালয়েএবং ৩০ এপ্রিল বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে অফিস করেন। সরকার গঠনের পরথেকে শ্রম, বিদ্যুত, জ্বালানি ও খনিজ সম্পদ এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়েঅফিস করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গত ৫ জানুয়ারি দশম জাতীয়সংসদ নির্বাচনের পর ১২ জানুয়ারি সরকার গঠন করে আওয়ামী লীগ। পর্যায়ক্রমেপ্রত্যেক মন্ত্রণালয়ের কাজের অগ্রগতি পরিদর্শনে বিভিন্ন মন্ত্রণালয়ে অফিসকরছেন প্রধানমন্ত্রী।