সরকারি অর্থ তছরুপকারীরা আগামীতে নমিনেশন পাবে না

জীবননগর ও দামুড়হুদায় গণসংযোগকালে জেলা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল মল্লিক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল মল্লিক দামুড়হুদার কাদিপুরে গণসংযোগ ও জীবননগরের করিমপুরে কর্মী সমাবেশে করেছেন। কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নজরুল মল্লিক বলেন, এলাকার দলীয় লোকজনকে চাকরি না দিয়ে মোটা অঙ্কের টাকার বিনিময়ে জামায়াত-বিএনপির লোকদের চাকরি দেয়া হয়েছে। এ সমস্ত অন্যায়ের বিরুদ্ধে দলের ত্যাগী নেতা-কর্মীদের রুখে দাঁড়াতে হবে। তিনি আরও বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিতে নিরলস প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। তারই ঐকান্তিক প্রচেষ্টায় সারাদেশে ব্যাপক উন্নয়ন হলেও চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকায় উল্লেখযোগ্য কোনো উন্নয়ন হয়নি। টিআর, কাবিখা থেকে শুরু করে সরকারি বিভিন্ন খাতের অর্থ আত্মসাত করা হয়েছে। সরকারি অর্থ লোপাটকারীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে তাদের মনোনয়ন দেবেন না।
তিনি আরও বলেন, জিয়া আরফানেস ট্রাস্ট নিয়ে দুর্নীতি মামলার আসামী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায় ঘোষণা হবে বৃহস্পতিবার। এ রায় ঘোষণাকে কেন্দ্র করে বিএনপি নেতাকর্মীরা সারাদেশে একটি অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করে তুলেছে। মানুষ চরম আতঙ্ক ও ভয়ের মধ্যে রয়েছে। নজরুল মল্লিক বিএনপি ও জামায়াতের ইসলামীর নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, আদালতের রায়ের প্রতি সম্মান প্রর্দশন করুণ। হঠকারীতা না করে আদালতের রায় মেনে নেয়ার জন্য তিনি বিএনপি নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন আওয়ামী লীগের জনপ্রিয়তা আজ আকাশ ছোঁয়া। আগামী নির্বাচনে জনগণ আবারও দেশের উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দেবে। তা দেখে বিএনপি-জামায়াত ভীত হয়ে দেশে অরাজকতা সৃষ্টির পায়তারা করছে বলে তিনি উল্লেখ করেন।
দামুড়হুদা প্রতিনিধি জানিয়েছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের সাথে ধারাবাহিক মতবিনিময়সহ গণসংযোগ অব্যাহত রেখেছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকা থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী গণমানুষের নেতা নজরুল মল্লিক। তিনি গতকাল বুধবার বিকেলে দামুড়হুদার হাউলী ইউনিয়নের কাদিপুর গ্রামে ব্যাপক গণসংযোগ করেন। তিনি এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন এবং নৌকা মার্কায় ভোট চান।
গনসংযোগকালীন তার সাথে ছিলেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা আশাদুল হক আশা, দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, আ.লীগ নেতা আফজালুর রহমান বুলু, ইউনুছ আলী মন্ডল, ইছাহক আলী, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, জীবননগর মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সীমান্ত ইউনিয়ন আ.লীগ নেতা জাকির হোসেন, বৃহত্তর বাঁকা ইউনিয়নের যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদুর রহমান মাস্টার, ইউনিয়ন আ.লীগ নেতা আব্দুর রহমান, আন্দুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর মোখলেছুর রহমান টজো, আ.লীগ নেতা মীর্জা হাকিবুর রহমান লিটন, জীবননগর উপজেলা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, দামুড়হুদা উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. আবু তালেব, যুবলীগ নেতা কাজী সামসুর রহমান চঞ্চল, মিরাজুল ইসলাম মিরাজ, জাহিদুল মেম্বার, কার্পাসডাঙ্গা ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক সাজেদুল বিশ্বাস মিঠু, যুবলীগ নেতা শাহিন, জিল্লুর রহমান লিপন, সোহান, আব্দুস সালাম, জুয়েল রানা আলহাজ প্রমুখ।
জীবননগর ব্যুরো জানিয়েছে, জীবননগর উপজেলার হাসাদাহ ইউনিয়নের করিমপুর গ্রামে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার রাতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল মল্লিক। হাসাদাহ ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মাহতাব উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, হাসাদাহ ইউনিয়ন বিএনপি নেতা আব্দুল খালেক মাস্টার, রায়পুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান মাস্টার, সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জাকির হোসেন, বাঁকা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান, উপজেলা যুবলীগ নেতা কাজি সামসুর রহমান চঞ্চল, বিল্লাল হোসেন, সাঈদ প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *