মুজিবনগরে ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে চার মাদকসেবীর কারাদণ্ড

মুজিবনগর প্রতিনিধি: মাদক রাখা ও সেবনের অপরাধে চার মাদকসেবীর বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দিয়েছেন মেহেরপুরের মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট হেমায়েত উদ্দিন। গতকাল সোমবার দুপুরের দিকে তিনি মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের রিপন ও হালিমকে ছয় মাস করে, সবুজকে ৩ মাস এবং সোহাগকে এক মাসের কারাদণ্ডাদেশ দেন।
মুজিবনগর থানাসূত্রে জানা গেছে, গত রোববার রাতে রিপন, হালিম ও সবুজ আনন্দবাস গ্রামের পশ্চিমপাড়া ব্রিজের ওপর গাঁজা সেবন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুজিবনগর থানার এসআই টিপু সুলতান, এসআই সুলতান মহাম্মদ এবং এএসআই আবু তাহের সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করেন। এ সময় তার কাছ থেকে ১৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এছাড়া একই দিন রাতে মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের সোহাগ আনন্দবাস বাজারে গাঁজা নিয়ে অবস্থান করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে মুজিবনগর থানার এএসআই আব্দুল হান্নান সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। এ সময় সোহাগ কাছ থেকে ৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
ভ্রাম্যমাণ আদালত ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১)’র টেবিল ৭(ক) ধারায় দোষী সাব্যস্ত করে রিপোন ও হালিমকে ছয় মাস করে ও সবুজকে ৩ মাস এবং সোহাগকে এক মাস করে কারাদণ্ডাদেশ প্রদান করেন। মুজিবনগর থানার ওসি কাজী কামাল হোসেন জানান, গতকালই তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *