বাংলাদেশের ওয়ার্কার্সপার্টির সন্ত্রাসবিরোধী দিবস পালন : চুয়াডাঙ্গায় মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ

No Image

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি গতকাল সারাদেশে সন্ত্রাসবিরোধী দিবস পালন করেছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল চুয়াডাঙ্গায় মিছিল ও সমাবেশ আয়োজন করা হয়। আয়োজিত সমাবেশে বক্তাদের মুখে স্থানীয় কিছু দাবিও উঠে আসে।

এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল ছিলো ১৭ আগস্ট। সন্ত্রাসবিরোধী দিবস। এ দিবস পালন উপলক্ষে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি চুয়াডাঙ্গা জেলা শাখা দেশের অন্যান্য স্থানের মতো মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করে। লাল পতাকা নিয়ে মিছিলটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শহীদ হাসান চত্বরে আয়োজিত সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টি চুয়াডাঙ্গা জেলা শাখার সম্পাদক সিরাজুল ইসলাম শেখ, জেলা নেতা সৈয়দ মজনুর রহমান, কুষ্টিয়া জেলা নেতা ফজলুর রহমান বুলবুল। সভাপটি উপস্থাপনায় ছিলেন দাউদ হোসেন। সভায় বক্তারা বলেন, গত ১৪ আগস্ট দামুড়হুদার হেমায়েতপুরের নূহু নবী ভেজুলের ছেলে হাফিজুর রহমানকে পুলিশ গ্রেফতার করে। তার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা মিথ্যা। ফলে অবিলম্বে তাকে মুক্তি দিতে হবে বলেও দাবি জানানো হয়।

বক্তারা রাশেদ খান মেমনের হত্যা প্রচেষ্টাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃস্টান্তমূলক শাস্তির দাবি জানান। এ ছাড়াও বক্তারা কুলবিলার ৮ খুনের সুষ্ঠু বিচার হয়নি বলেও মন্তব্য করে বলেন, রমজান, মকলেচ, জহির, সোহরাব হত্যার বিচার ওয়ার্কার্সপার্টি চায়।

Leave a comment

Your email address will not be published.