দোকান মালিক সমিতির উদ্যোগে চুয়াডাঙ্গা জেলা ইউনিট কমান্ডের নবনির্বাচিত কমিটিকে সংবর্ধনা

 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চুয়াডাঙ্গা জেলা ইউনিট কমান্ডের নব নির্বাচিত কমিটিকে সংবর্ধনা দেয়া হয়েছে। মুক্তিযোদ্ধা সংসদ সুপার মার্কেট দোকান মালিক সমিতির উদ্যোগে গতকাল সোমবার বিকেলে মার্কেট প্রাঙ্গণে এ সংবর্ধনার আয়োজন করা হয়।

মুক্তিযোদ্ধা সংসদ সুপার মার্কেট দোকান মালিক সমিতির সভাপতি রাজীব হাসান কচির সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আসলাম উদ্দিন। মালিক সমিতির নেতা শাহ আলম সনির সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা সভায় মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডার মো.আবু হোসেন বলেন, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও সকল সহকারী কমান্ডার এবং ব্যবসায়ীদের মধ্যে আগামী দিনগুলোতে সুসম্পর্ক বজায় রাখা হবে। একে অপরের প্রয়োজনে সহযোগিতার হাত বাড়ানো হবে। কমান্ডার ও দোকান মালিকদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকবে। সকলে মিলে এই মার্কেটের উন্নয়ন ও নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ডেপুটি কমান্ডার মোস্তফা খাঁন ও সহিদ হোসেন খাঁন, সহকারী কমান্ডার (প্রচার) সিরাজুল ইসলাম, সহকারী কমান্ডার (তথ্য ও গবেষণা) কে.এম জোছা, সহকারী কমান্ডার (সাহিত্য ও সংস্কৃতি) জিন্নাত আলী, সহকারী কমান্ডার (দপ্তর) আলতাফ হোসেন ও দামুড়হুদা উপজেলা কমান্ডার আছির উদ্দিন।

সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে যোগদেন বাংলাদেশ দোকান মালিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি আসাদুল হোসেন জোয়ার্দ্দার লেমন ও সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার ইবু, চুয়াডাঙ্গা জেলা পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক সালাহউদ্দিন চান্নু ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সহসভাপতি রফিকুল ইসলাম। মুক্তিযোদ্ধা সংসদ সুপার মার্কেট দোকান মালিক সমিতির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহসভাপতি মো. শাহাবুদ্দিন, মানিক আকবর, শাহ আলম সনি,বিল্লাল হোসেন ও ওসমান গণি। সংবর্ধনা শেষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন বড় বাজার বায়তুল মামুর জামে মসজিদের মোয়াজ্জিন মো.ফয়জুল্লাহ।

Leave a comment

Your email address will not be published.