দামুড়হুদার বাড়াদী বিজিবির চোরাচালানবিরোধী সফল অভিযান : ৬৫৭ ভরি রুপা ও মোটরসাইকেল উদ্ধার

 

দর্শনা অফিস: দামুড়হুদার বাড়াদী বিজিবি সদস্যরা চোরাচালানবিরোধী সফল অভিযান চালিয়েছে কামারপাড়ায়। এ অভিযানে বিজিবি সদস্যরা মোটরসাইকেল ও রুপা উদ্ধার করতে পারলেও কোনো চোরাকারবারীকে আটক করতে পারেনি। ঘটনাস্থল পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গা-৬ বর্ডার গার্ডের নবাগত পরিচালক লে. কর্নেল রাশিদুল আলম।

গতকাল সোমবার বিকেল ৫টার দিকে চুয়াডাঙ্গা-৬ বর্ডার গার্ডের পরিচালক লে. কর্নেল রাশিদুল আলমের নির্দেশে দামুড়হুদার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের বাড়াদী বিজিবি ক্যাম্পের নায়েক আলাউদ্দিন গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় সদস্যদের নিয়ে চোরাচালান বিরোধী অভিযান চালান কামারপাড়ার স্কুলের সামনে। এ সময় বিজিবি দেখে মোটরসাইকেল ফেলে পালিয়ে যায় চোরাকারবারীরা। ঘটনাস্থল থেকে বিজিবি সদস্যরা উদ্ধার করেছে ১শ সিসি লাল রঙের একটি ফ্রিডোম রানার মোটরসাইকেল।

বিজিবির পক্ষ থেকে বলা হয়েছে, মোটরসাইকেলে অভিনব কৌশলে সেটিং করা অবস্থায় ৫ কেজি ৩শ ১৮ গ্রাম বা ৬৫৭ ভরি ভারতীয় রুপা। যার আনুমানিক বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ১০ লাখ ৬৪ হাজার টাকা। এদিকে সন্ধ্যা ৬টার দিকে চুয়াডাঙ্গা ব্যাটালিয়নের বিজিবির নায়েব সুবেদার ইসমাইল হোসেন ও নায়েক রাসেল সিকদার সঙ্গীয় সদস্যদের নিয়ে অভিযান চালান দর্শনা পুরাতন বাজার মোড়ে। বিজিবি সদস্যরা ওই মোড় থেকে উদ্ধার করেছেন ৪৫ পিস থ্রি-পিস ও ১৭ পিস পাঞ্জাবি।