ঝিনাইদহের শৈলকুপায় ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ : পুলিশসহ আহত ৮ : পুলিশের ১১ রাউন্ড গুলিবর্ষণ

ঝিনাইদহ অফিস: ফুটবল খেলায় রেফারির পক্ষপাতকে কেন্দ্র করে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ভাটইবাজারে সংঘর্ষ হয়েছে। গতকাল রোববার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ১১ রাউন্ড শর্টগানের গুলি ছুড়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, শৈলকুপা সরকারি ডিগ্রি কলেজ মাঠে ভাটই মাধ্যমিক বিদ্যালয় ও কাতলাগাড়ি বিদ্যালয়ের মধ্যে গ্রীস্মকালীন ফুটবল খেলা শুরু হয়। বিরতির পর রেফারির পক্ষপাতমূলক ভূমিকার অভিযোগ তুলে মাঠ ছেড়ে যায় ভাটই বিদ্যালয়। এ সময় প্রতিপক্ষের হামলায় ভাটই স্কুলের ৪ খেলোয়াড় ও ৩ জন দর্শক আহত হয়। এ ঘটনার প্রতিবাদে ছাত্ররা ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের ভাটইবাজারে টায়ার জ্বালিয়ে অবরোধ ও যানবাহনে অগ্নিসংযোগ করার চেষ্টা করে। পুলিশ তাতে বাঁধা দেয়। ফলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। বিক্ষুব্ধ জনতা পুলিশের ওপর ইটপাটকেল নিয়ে আক্রমণ চালালে পরিস্থিতি সামাল দিতে পুলিশ ১১ রাউন্ড শটগানের গুলিবর্ষণ করে। এ ঘটনায় ভাটই পুলিশ ক্যাম্পের আইসি এএসআই জাহিদুল ইসলাম আহত হয়েছেন। তার ব্যবহৃত একটি মোটরসাইকেল সম্পূর্ণ পুড়িয়ে দেয় বিক্ষুদ্ধ জনতা।

এদিকে বিকেল ৩টার দিকে ঝিনাইদহ থেকে অতিরিক্ত পুলিশ ও উপজেলা চেয়ারম্যান নায়েব আলী ঘটনাস্থলে আসার পরে পরিস্থিতি শান্ত হয়। ভাইট বাজার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে শৈলকুপা থানার ওসি আনোয়ার হোসেন জানিয়েছেন।Photo0698

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *