জীবননগরের ফেনসিডিলসহ তিন মহিলা মাদকব্যবসায়ী আটক

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলার শিয়ালমারী গ্রামে চোরাচালান বিরোধী এক অভিযান চালিয়ে বিজিবি সদস্যরা ১১৪ বোতল ফেনসিডিল, ২৪টি ফেনসিডিলের খালি বোতল, ১৮০টি বোতলের মুখসহ তিন মহিলা মাদকব্যবসায়ীকে আটক করেছেন। আটককৃত মহিলারা হলো- যশোর জেলার সদর উপজেলার সিতারামপুর গ্রামের বাবুল হোসেনের স্ত্রী মোছা. মরিয়ম খাতুন (৪০), একই গ্রামের মো. জাহিদ হোসেনের স্ত্রী পারভীন আক্তার (৩৫) ও মো. বাপ্পির স্ত্রী নাছরিন আক্তার (২৮)।

বিজিবি জানায়, চুয়াডাঙ্গা-৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীন উথলী বিশেষ ক্যাম্পের কমান্ডার মো. সাইফুল ইসলাম সঙ্গীয় জওয়ানদের নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বেলা ১০টার দিকে জীবননগর উপজেলার শিয়ালমারী গ্রামে চোরাচালনবিরোধী অভিযান চালান। এ সময় তারা শিয়ালমারী গ্রামের একটি পরিত্যক্ত বাড়ি থেকে ওই তিন মহিলাকে আটক করেন। পরে তাদের দেহ তল্লাশি করে শরীরের সাথে অভিনব কায়দায় সেট করা ১১৪ বোতল ফেনসিডিলসহ অন্য মালামাল উদ্ধার করা হয়।

বিজিবির কাছে আটককৃত মহিলারা স্বীকার করেছে, তারা এর আগেও ৩ বার ওই পরিত্যক্ত বাড়ি থেকে সম্রাট নামের এক ব্যক্তির কাছ থেকে ফেনসিডিল নিয়ে যশোরে বিক্রি করেছে। চতুর্থবারের মতো ফেনসিডিল নিতে এসে এবার ধরা পড়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *