চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদালত ভবনে সন্দেজনক এক ব্যক্তি আটক : মুচলেকা দিয়ে মুক্তি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদালত কার্যালয়ে সন্দেহজনক এক ব্যক্তিকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে মুচলেকা দিয়ে অব্যাহতি পেয়েছেন পাক্ষিক ক্রাইম ফাইলের সাংবাদিক পরিচয় দানকারী পাবনার আব্দুস সালাম। গতকাল বৃহস্পতিবার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বরাবর আবেদন করে অসৌজন্যমূলক আচরণের জন্য দুঃখ প্রকাশ করে অবশেষে রেহাই পান তিনি।

চুয়াডাঙ্গা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির ওসমান গনি জানান, পাবনার মৃত হোসেনের ছেলে ও ঢাকার পাক্ষিক ক্রাইম ফাইলের ভ্রাম্যমাণ প্রতিনিধি পরিচয় দানকারী আব্দুস সালাম গতকাল বৃহস্পতিবার দুপুর থেকে সন্দেহজনকভাবে আদালত ভবনের বিভিন্ন দফতরে ঘোরাঘুরি করছিলেন। জেলা ও দায়রা জজ আদালতের স্টেনোর কক্ষে হইচই শুরু হলে পুলিশ তাকে আটক করে হেফাজতে নেয়। বিষয়টি আদালতের বিচারক পর্যন্ত গড়ায়। এসময় জেলা ও দায়রা জজ আদালতের যুগ্ম জেলা ও দায়রা জজ (২) তপন রায় ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান ও কোর্ট পরিদর্শক (সিএসআই) দিলীপ কুমার ও সদর থানা পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। খবর পেয়ে স্থানীয় গণম্যধ্যমের কর্মীরা উপস্থিত হন।

মুচলেকায় আব্দুস সালাম দাবি করেছেন, তার অসৌজন্যমূলক আচরণের জন্য দুঃখ প্রকাশ করেন এবং মানবিক বিবেচনায় অব্যাহতি দেয়ার অনুরোধ করেন। এ সময় আব্দুস সালামের কাছ থেকে পাক্ষিক ক্রাইম ফাইলের প্রেস লেখা একটি কার্ড পাওয়া যায়।

Leave a comment

Your email address will not be published.