চুয়াডাঙ্গায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় বর্ডার গার্ড ব্যাটলিয়ন-৬ বিজিবি বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করেছে। গতকাল সোমবার বেলা ১১টায় চুয়াডাঙ্গার সদর উপজেলার জাফরপুরে বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে আনুষ্ঠানিকভাবে প্রায় ৮৭ লাখ টাকা মূল্যের ফেনসিডিল ও গাঁজা ধ্বংস করা হয়।

বিজিবি কুষ্টিয়া সেক্টর কমান্ডার কর্নেল মো. আশরাফুল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় উপস্থিত ছিলেন- বিজিবি-৬ চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্নেল গাজী মো. আসাদুজ্জামান, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসাইন, পুলিশ সুপার আব্দুর রহিম শাহ চৌধুরী, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল আমিন, সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী সায়েমুজ্জামান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চুয়াডাঙ্গা পরিদর্শক লাকিয়া খানম, চুয়াডাঙ্গা সদর থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন প্রমুখ।

 

বিজিবি-৬ ব্যাটালিয়নের উপঅধিনায়ক মেজর মেহ্দী হাসান জানান, চলতি বছরের ২৩ ফেব্রুয়ারি থেকে ৩১ আগস্ট পর্যন্ত আটককৃত ২১ হাজার ৫১০ বোতল ফেনসিডিল, ২০ কেজি ৯শ গ্রাম গাঁজা ধ্বংস করা হয়। এছাড়া একই সময়ে আটক চার হাজার ৬৯৬ মদের বোতল পর্যটন করপোরেশনে হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে। আটককৃত এসব মাদকের মূল্য ধরা হয়েছে এক কোটি ৫৭ লাখ ২১ হাজার ১৫০ টাকা।

সেক্টর কমান্ডার কর্নেল মো. আশরাফুল আলম চুয়াডাঙ্গা সীমান্তে মাদক পাচারের সাথে জড়িতদের বিষয়ে তথ্য দিতে এবং তাদের বিষয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশের জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান। এখন থেকে মাদক চোরাচালান ও সেবন নিয়ন্ত্রণ নয়, পুরোপুরি নির্মুল করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *