গাংনীতে ফেনসিডিল ফেলে পালিয়ে গেলো মাদকব্যবসায়ী আহম্মদ

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার সীমান্ত এলাকার শীর্ষ মাদকব্যবসায়ী আহম্মদ অল্পের জন্য গ্রেফতারের হাত থেকে রক্ষা পেয়েছে। গতকাল শুক্রবার সকালে হিজলবাড়িয়া গ্রামের সড়কে পুলিশের তাড়া খেয়ে ৩৫ বোতল ফেনসিডিল ও মাদক ফেলে পালিয়ে গেছে আহম্মদ।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন জানান, বাইসাইকেলে তুষ ভর্তি বস্তায় মাদক নিয়ে গাংনীর দিকে আসছিলো আহম্মদ। খবর পেয়ে হিন্দা পুলিশ ক্যাম্পের একটি দল ওই সড়কে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাইসাইকেল ও বস্তা ফেলে পালিয়ে যায় আহম্মদ। পুলিশ তার ব্যবহৃত বাইসাইকেল, ৩৫ বোতল ফেনসিডিল ও ১ বোতল ভারতীয় মদ উদ্ধার করে। গতকালই আহম্মদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারের চেষ্টাও চলছে।
গাংনী খাসমহলসহ আশেপাশের সীমান্ত এলাকায় শীর্ষ মাদকব্যবসায়ী হিসেবে চিহ্নিত খাস মহলের আহম্মদ। তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বেশ কয়েকটি মামলা রয়েছে। গাঁজাসহ গ্রেফতার হওয়ার পর সম্প্রতি হাজতমুক্ত হয়ে সে আবারো মাদকব্যবসায় জড়িয়ে পড়েছে। ভারত থেকে গাঁজা ফেনসিডিল সংগ্রহ করে তার মাধ্যমেই ছড়িয়ে যায় জেলাসহ দেশের বিভিন্ন স্থানে। এছাড়াও তার নামে বোমা তৈরি ও বোমার বিস্ফোরণ ঘটিয়ে মাদক পাচারের অভিযোগ রয়েছে।

Leave a comment

Your email address will not be published.