রাজশাহীতে ব্লক রেইডে কিছু পাওয়া যায়নি

 

স্টাফ রিপোর্টার: জঙ্গি আস্তানার খোঁজে রাজশাহী নগরের হড়গ্রাম পূর্বপাড়া এলাকায় চালানো পুলিশের দিনভর ব্লক রেইডে কিছু মেলেনি। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুলিশ ব্লক রেইডের সমাপ্ত ঘোষণা করে। এ অভিযানকালে কিছু পাওয়া যায়নি বলে জানিয়েছেন মহানগর পুলিশের উপ-কমিশনার আমির জাফর। এর আগে সকাল থেকে রাজশাহী মহানগরের বিপুল পুলিশ হড়গ্রাম পূর্বপাড়া এলাকা ঘিরে এ অভিযান শুরু করে, যাতে যোগ দিয়েছিলেন পিআইবির সদস্যরা।

পুলিশের উপকমিশনার আমির জাফর বলেন, একটি তথ্যের ভিত্তিতে জঙ্গিবিরোধী নিয়মিত অভিযানের অংশ হিসেবে মহানগর পুলিশ এই ব্লক রেইড চালায়। এ সময় কিছু পাওয়া যায়নি। তবে পুলিশের এ ব্লক রেইড অব্যাহত থাকবে বলে জানান তিনি।
প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর ২ নং ওয়ার্ডের রাজপাড়া থানার হড়গ্রাম পূর্বপাড়া এলাকায় অবস্থিত কোর্ট ডিগ্রি কলেজের পাশের কয়েকটি বাড়ি ঘিরে ফেলে পুলিশ। এরপর ঘিরে ফেলে হয় পুরো পূর্বপাড়া এলাকায়। ওই এলাকার প্রবেশ ও বাইরে হওয়ার পথ ও অলিগলিতে বসানো হয় পুলিশ। সকাল থেকে দুপুর পর্যন্ত পুলিশ হড়গ্রাম পূর্বপাড়ার আলীগঞ্জ ও রানীদীঘি এলাকায় বাড়ি বাড়ি তল্লাশি চালায়। দুপুরের পর থেকে কোট কলেজের আশপাশের এলাকায় তল্লাশি শুরু করে। সর্বশেষ কোট কলেজের পাশের একটি পাঁচতলা ভবনে তল্লাশি করে।

এদিকে সকাল থেকে ওই এলাকার সকাল রাস্তা মানুষের চলাচল বন্ধ রাখে পুলিশ। ভেতরে কাউকে যেতে বা বের হতে দেয়া হয়নি। লোকজনকে বাড়ির বাইরে বের হতে নিষেধ করা হয়। এ অভিযানকে কেন্দ্র করে এলাকাবাসীর মধ্যে চরম উৎকণ্ঠা দেখা দেয়। দিনভর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *