হরিণাকুণ্ডু উপজেলা পরিষদ চত্বরে ককটেল বিস্ফোরণ

হরিণাকুণ্ডু প্রতিনিধি: ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা পরিষদ চত্বরে শনিবার মধ্যরাতে দুবৃর্ত্তরা ককটেলের বিস্ফোরণ ঘটিয়েছে। তবে এ ঘটনায় কেই হতাহত না হলেও আতঙ্কের সৃষ্টি হয়েছে।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিবুল ইসলাম জানান, শনিবার রাত সাড়ে ১২টার দিকে হরিণাকুণ্ডু উপজেলা পরিষদের শিক্ষা ভবনের পাশে কে বা কারা ককটেল বিস্ফোরণ ঘটায়। তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ রাতেই দুর্বৃত্তদের আটক করতে অভিযান চালায়। এ ব্যাপারে হরিণাকুণ্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল বশার জানান, আতঙ্ক সৃষ্টির জন্য দুর্বৃত্তরা পটকা জাতীয় কিছু ফোটায়। বিষয়টি তদন্ত করতে পুলিশকে নির্দেশ দেয়া হয়েছে।

এদিকে, হরিণাকুণ্ডু উপজেলা বিএনপির সভাপতি আবুল হোসেন অভিযোগ করে বলেন, বিএনপির শান্তিপূর্ণ প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি বানচাল করতেই সরকারি দলের সমর্থকরা এ ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটিয়েছে। বিএনপি উপজেলার দুটি মাঠে জনসভার জন্য প্রশাসনের কাছ থেকে অনুমতি লাভ করার পরও আওয়ামী লীগ পাল্টা সমাবেশ ডেকে ১৪৪ ধারা জারির জন্য প্রশাসনকে চাপ দিচ্ছে। প্রশাসন তাদের কথা না শুনায় এ ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটায় তারা। তবে হরিণাকুণ্ডু উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মশিয়ার রহমান জোয়ারদার বিএনপির অভিযোগ নাকচ করে দিয়ে বলেন, যারা দেশে অস্থিতিশীল পরিবেশ কামনা করেন, তারাই এ ঘটনার সাথে জড়িত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *