মেহেরপুরে ছাত্রলীগের সড়ক অবরোধ : জুডিসিয়াল পেশকারের মামলা দায়ের

 

মেহেরপুর অফিস: মেহেরপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বারিকুল ইসলাম লিজনের নামে মামলার প্রতিবাদে গতকাল সোমবার দুপুর দেড়টার দিকে সড়ক অবরোধ করেন ছাত্রলীগের নেতাকর্মীরা। মেহেরপুর কলেজ মোড়ে অবরোধ করায় মেহেরপুর-চুয়াডাঙ্গা ও মেহেরপুর-কুষ্টিয়া সড়কে প্রায় ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। পরে জেলা ছাত্রলীগের সভাপতি লিজনের হস্তক্ষেপে অবরোধ তুলে নেন নেতাকর্মীরা।

গতকাল সোমবার দুপুর ১২টার দিকে মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালতের বারান্দায় হইচই ও বিশৃঙ্খলা সৃষ্টি করে কয়েক যুবক। এ অভিযোগে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জুডিসিয়াল পেশকার ইমরুল হোসেন বাদী হয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বারিকুল ইসলাম লিজনসহ ৬/৭ জনের নামে আদালতে মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত বিষয়টি আমলে নিয়ে নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করতে মেহেরপুর সদর থানা ওসিকে নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন সদর কোর্টপরিদর্শক শামীম।

এদিকে জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজন মামলার বিষয়ে জানিয়েছেন, আদালতে কর্মরত এক ব্যক্তির সাথে পানি চাওয়া কেন্দ্র করে কয়েকজনের কথা কাটাকাটি হয়েছে বলে জানতে পারি। তবে যিনি মামলা করেছেন তার সাথে আমার দেখা হয়নি। তিনি আমাকে চেনেনও না। উদ্দেশ্যপ্রণোদীতভাবে আমার নামে মামলাটি দায়ের করা হয়েছে। তবে আমি ও ছাত্রলীগ নেতাকর্মীরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। এজন্য সড়ক অবরোধ তুলে নেয়া হয়েছে। ছাত্রলীগ ঘোষিত সকল কর্মসূচিও প্রত্যাহার করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published.