মহেশপুর ভোটকেন্দ্র পোড়ানোর অভিযোগে ১৮ দলের প্রায় ৪ হাজার অজ্ঞাত নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহ-৩ আসনে মহেশপুর উপজেলার ভোটকেন্দ্রে অগ্নিসংযোগ, হামলা ও নির্বাচনী উপকরণ লুটপাটের অভিযোগে পৃথক ১৩টি মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার করা এসব মামলায় ৪ হাজার ১শ জনকে আসামি করা হয়েছে।

গতকাল বুধবার মহেশপুর থানায় অজ্ঞাত ৩ হাজার ৩শ জনকে আসামি করে কুড়িপোল ভোটকেন্দ্রের প্রিসাইডিং অফিসার আব্দুল মুয়িদ, গৌরিনাথপুর কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আমিরুজ্জামানসহ নয় কর্মকর্তারা বাদী হয়ে মহেশপুর থানায় ১৩টি মামলা দায়ের করেন।

উল্লেখ্য, ভোটের দিন সহিংসতায় মহেশপুর উপজেলার ১৩টি কেন্দ্রে সহিংসতার ঘটনা ঘটে। এরমধ্যে মহেশপুরের গাড়াবাড়িয়া, সাড়াতলা, রামচন্দ্রপুর কেন্দ্রে আগুন দেয়া হয়। এসব বিদ্যালয়ের অর্ধশতাধিক শ্রেণিকক্ষ আর কয়েক শতাধিক চেয়ার, বেঞ্চ, টেবিল ও অন্যান্য আসবাবপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র আগুনে পুড়ে যায়। মহেশপুর থানা ওসি আকরাম হোসেন জানান, ভোটকেন্দ্রে অগ্নিসংযোগ, হামলা ও নির্বাচনী সামগ্রী লুটপাটের ঘটনায় এসব মামলা দায়ের হয়েছে। মহেশপুর উপজেলার গাড়াবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুকুমার দাঁ জানান, তার বিদ্যালয়ের ক্ষতির পরিমাণ প্রায় ২০ লক্ষাধিক টাকা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *