বৃহত্তর কুষ্টিয়ার সাবেক এমএলএ আলমডাঙ্গা আব্দুর রাজ্জাক মিয়া আর নেই

 

আলমডাঙ্গা ব্যুরো: বৃহত্তর কুষ্টিয়ার সাবেক এমএলএ প্রবীণ রাজনীতিক আলহাজ আব্দুর রাজ্জাক মিয়া আর নেই (ইন্নালিল্লাহি….রাজেউন)। গত মঙ্গলবার সকালে তিনি মৃত্যুবরণ করেন। প্রায় একমাস আগে তিনি ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৫ বছর। তিনি স্ত্রী, ৫ ছেলে, ১মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আলমডাঙ্গা উপজেলার প্রাগপুর গ্রামের মৃত ফকির মোহাম্মদের ছেলে আব্দুর রাজ্জাক মিয়া ১৯৬৮ সালে মুসলিম লীগ থেকে নির্বাচনে অংশ নিয়ে বৃহত্তর কুষ্টিয়ার এমএলএ নির্বাচিত হন। তিনি আলমডাঙ্গা বণিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতিও ছিলেন। আলমডাঙ্গা বাজার কাছারি জামে মসজিদ নির্মাণ ও উন্নয়নে তার অবদান অপরিসীম। শেষ বয়সে তিনি ধর্মীয় কাজে অধিক মনোনিবেশ করেন। ব্যক্তি জীবনে তিনি সজ্জন, মৃদুভাষী ও ধর্মপ্রাণ মানুষ হিসেবে পরিচিত ছিলেন।

গত মঙ্গলবার বাদ আছর জানাযা শেষে মরহুমের লাশ আলমডাঙ্গা দারুস সালাম কবরস্থানে দাফন করা হয়ে। মরহুমের জানাজায় বেশ কয়েক হাজার লোকের সমাগম হয়। আলমডাঙ্গা পৌর মেয়র মীর মহিউদ্দীন, সাবেক পৌর মেয়র জাসদ নেতা এম সবেদ আলি, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাসান কাদির গনু, জেলা আওয়ামী লীগ সহসভাপতি আওরঙ্গজেব মোল্লা টিপুসহ এলাকার রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় নেতৃবৃন্দসহ বহু গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। মরহুমের আত্মার শান্তি কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া চাওয়া হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *