ফরিদপুর থেকে চুয়াডাঙ্গায় ফেরার পথে আলসানিতে অজ্ঞান পার্টির খপ্পরে দু ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার: অজ্ঞান পার্টির সদস্যদের অপতৎপরতা আশঙ্কাজনকহারে বৃদ্ধি পেয়েছে। গতকালও অজ্ঞান দুজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা ফরিদপুর থেকে আলসানি পরিবহনযোগে চুয়াডাঙ্গায় ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে।
আজ্ঞান হয়ে টাকা হারানো দুজনের একজনের বাড়ি চুয়াডাঙ্গা দামুড়হুদার মজলিশপুর ও অপরজনের বাড়ি চুয়াডাঙ্গার পদ্মবিলা ইউনিয়নের হোগলডাঙ্গায়। দুজনই কাঁচামাল ব্যবসায়ী। চুয়াডাঙ্গা থেকে কাঁচামাল নিয়ে ফরিদপুরে বিক্রি করে বাড়ি ফেরার পথে আলসানি পরিবহনে ওঠেন। হোগলডাঙ্গার আজগার আলী হারিয়েছেন নগদ ২৬ হাজার টাকা ও মোবাইলফোন। আর মজলিশপুরের ফরিদুল ইসলাম বিকাশ করে টাকা বাড়ি পাঠানোর কারণে তাকে আর মোটা অঙ্কের টাকা হারানোর কষ্ট পেতে হয়নি।
জানা গেছে, হোগলডাঙ্গার মৃত শুকুর আলীর ছেলে আজগার আলী (৫০) ও মজলিশপুরের মৃত করিম ম-লের ছেলে ফরিদুল ইসলাম (৪৫) কাঁচামাল নিয়ে ফরিদপুরে যান। মালামাল বিক্রি করে গতকাল আলসানিযোগে চুয়াডাঙ্গার উদ্দেশে রওনা হন। পথিমধ্যে অজ্ঞান পার্টি দুজনকেই অজ্ঞান করে। আজগারের টাকা ও মোবাইলফোন ছিনিয়ে নেয় অজ্ঞান পার্টির সদস্যরা। ফরিদুল অজ্ঞান হলেও তার নিকট তেমন কিছু পায়নি। মোবাইলফোনটিও নেয়নি। আলসানি মেহেরপুর কাউন্টারে পৌঁছে হেলপার দেখেন দুজন বেঘরে পড়ে রয়েছে সিটের ওপর। দুজনের মধ্যে একজনের কাছে থাকা মোবাইলফোন দিয়ে খবর দেয়া হয় বাড়ি। নিকটজনেরা ছুটে যান মেহেরপুরে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে দুজনকেই ভর্তি করান। গতরাতে শেষ খবর পাওয়া পর্যন্ত দুজনই চিকিৎসাধীন ছিলেন। জ্ঞান ফিরলেও স্বাভাবিকভাবে কথা বলতে না পারার কারণে জানা সম্ভব হয়নি, এদের কীভাবে অজ্ঞান করে প্রতারকচক্র।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *