প্রাণনাশের হুমকি সংবলিত চিরকুট দেয়ার ২০ দিনের মাথায় বোমা নিক্ষেপ

SAM_0034চুয়াডাঙ্গা দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ায় চাঁদাবাজ বোমাবাজ চক্রের অপতৎপরতা : পরিবারে চরম আতঙ্ক

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা শহরতলী দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ার শহিদুল্লাহর বাড়িতে বোমা নিক্ষেপ করা হয়েছে। গতরাত সাড়ে ৮টার দিকে নিক্ষেপ করা একটি বোমা বিস্ফোরিত হয়। তিনটি বোমা সাদৃশ্য বস্তু বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ।

চাঁদার দাবিতে প্রাণনাশের হুমকি দিয়ে চিরকুট দেয়ার ২০ দিনের মাথায় গতরাত সাড়ে ৮টার দিকে বাড়িতে বোমা নিক্ষেপ করা হয়। তিনটি বোমা বাড়িতে ফেলে রাখা হয়। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে বিস্ফোরিত বোমার আলামত ও পরিত্যক্ত অবস্থায় তিনটি বোমা উদ্ধার করে। এ সময় পুলিশ মন্তব্য করতে গিয়ে বলে, আতঙ্ক সৃষ্টির জন্যই ককটেল নিক্ষেপ করেছে। তিনটি বোমা বাড়িতে ফেলে রেখে গেছে বলে প্রাথমকিকভাবে ধারণা করা হচ্ছে।

জানা গেছে, চুয়াডাঙ্গা শহরতলী দৌলাতদিয়াড় দক্ষিণপাড়ার মৃত ছালামত উল্লার ছেলে শহিদুল্লাহ প্রবাস ফেরত। তিনি বর্তমানে ঢাকায় থাকেন। তার মা দৌলাতদিয়াড় দক্ষিণপাড়াস্থ বাড়িতে বসবাস করেন। গত ১৯ রোজার দিন বাড়িতে খুনের হুমকি দিয়ে একটি চিরকুট দেয়া হয়। এরপর থেকেই আতঙ্ক ছড়ায় পরিবারের সদস্যদের মাঝে। এরই এক পর্যায়ে গতরাত সাড়ে ৮টার দিকে বাড়িতে একটি বোমা নিক্ষেপ করা হয়। বোমাটি বিস্ফোরিত হয়। মহল্লায় আতঙ্ক ছড়ায়। স্থানীয়রা ছুটে যান। খবর দেয়া হয় চুয়াডাঙ্গা সদর থানায়। থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিস্ফোরিত বোমার আলামত উদ্ধারের পাশাপাশি পরিত্যক্ত তিনটি বোমা উদ্ধার করে। বোমাগুলো জর্দ্দার কৌটায় টেপ দিয়ে মোড়ানো।

শহিদুল্লাহর মা আতঙ্কগ্রস্ত হয়ে বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেন। তিনি বলেন, কারা বোমা হামলা চালিয়েছে তা আমি জানি না। বলতে পারবো না।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *