ঢাকা সাভারে রয়েল এক্সপ্রেসের নৈশকোচে ডাকাতি

 

 

অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট : আটক ৩

স্টাফ রিপোর্টার: ঢাকা সাভারে রয়েল এক্সপ্রেসের নৈশকোচে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদের হামলায় আহত হয়েছেন বেশ কয়েকজন যাত্রী। এ সময় ৩ ডাকাতকে আটক করা হয়েছে। গতকাল শনিবার ভোরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। ডাকাতির শিকার হওয়া নৈশকোচ রয়েল এক্সপ্রেসের চালক আমিনুল জানান, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থেকে রয়েল এক্সপ্রেসের নৈশকোচটি ঢাকায় যাচ্ছিলো। ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে যাত্রী নামানোর জন্য বাসটি থামানো হলে কয়েকজন অস্ত্রধারী ডাকাত বাসে ওঠে। তারা যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও মোবাইলফোন লুটপাট করে। তিনি জানান, ডাকাতরা বাসচালক, সুপারভাইজার ও হেলপারসহ কয়েকজনকে পিটিয়ে আহত করে। এ সময় যাত্রীদের ভেতর থেকে কেউ একজন মোবাইলফোনে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে বাসের গতিরোধ করে তিন ডাকাতকে আটক করে।

বাসযাত্রীরা জানান, বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে পৌঁছুলে হঠাৎ করে বাসের দরজা দিয়ে অস্ত্রসহ কয়েকজন ডাকাত প্রবেশ করে। এ সময় ডাকাতরা বাসের ভেতরে সব যাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও মোবাইলফোন লুটপাট করে। পরে বাসের এক যাত্রী সাভার মডেল থানার পুলিশকে ডাকাতি হওয়ার বিষয়টি জানালে পুলিশ সাভারের উলাইল এলাকায় বাসটি আটক করে। এ সময় পুলিশ বাসের ভেতর থেকে তিন ডাকাতকে আটক করে থানায় নেয়।

ডাকাতদের মারধরে বাসচালক আমিনুল ইসলাম, সুপারভাইজার সোহেল ও প্রিন্স আহত হন। পরে আহতদের উদ্ধার করে ফার্মেসিতে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। যাত্রীরা এ সময় অভিযোগ করে বলেন, কয়েক দিন আগে সাভারের উলাইল এলাকায় দুটি যাত্রীবাহী ডাকাতির ঘটনা ঘটেছে। এ বিষয়ে সাভার মডেল থানার ওসি এসএম কামরুজ্জামান বলেন, বাসে ডাকাতি হয়েছে তাই আমি কি করবো।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *