চুয়াডাঙ্গার পৃথক স্থানে দুটি দুর্ঘটনা : আহত ৫ গরুব্যবসায়ী আছিরকে নেয়া হয়েছে ঢাকায়

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার পৃথক দুটি দুর্ঘটনায় আহত হয়েছেন ৫ জন। আহতদের মধ্যে চুয়াডাঙ্গা মোমিনপুর বোয়ালিয়ার গরুব্যবসায়ী আছিল উদ্দীনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় নেয়া হয়েছে। দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলেও অপর দুজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা সদরের মোমিনপুর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের মৃত নূর ইসলামের দু ছেলে আছির উদ্দীন ও মিলন এবং একই গ্রামের ফারুক মালিতার ছেলে দুলু মালিতা করিমনযোগে গরু নিয়ে শিয়ালমারী হাটে যান। সেখান থকে করিমনযোগে বাড়ি ফিরছিলেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চুয়াডাঙ্গা জেলা শহরের পৌরসভা মোড়ে পৌঁছুলে একটি ট্রাক ধাক্কা দেয়। আছড়ে পড়ে আছিল উদ্দীনের (৪৫) হাত ও পা গুঁড়িয়ে যায়। সাথে থাকা তার সহোদর মিলন ও একই গ্রামের দুলু আহত হন। এদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। অপরদিকে ট্রাকটি ঘটনাস্থল থেকে দ্রুত সরিয়ে নিয়ে চালক একাডেমী মোড় হয়ে আলমডাঙ্গা সড়কের দিকে ছুটতে থাকে। মোবাইলফোনে মুন্সিগঞ্জে জানানো হলে সড়কে পাওয়া ঢাকা মেট্রো-ট ১৬-৭৬৬২ ট্রাকটি ভাঙচুর করে। পরে জানা যায় ওই ট্রাকটি নয়, ওর পেছনে থাকা ট্রাক যশোর-ট ১১-১২২৮ ট্রাকটি আলমসাধুর ধাক্কা দিয়ে আলমডাঙ্গা সড়ক ধরে খুদিয়াখালীর উম্বাত জোয়ার্দ্দারের চাতালে গিয়ে আড়াল হওয়ার অপচেষ্টা চালিয়েছে। সেখান থেকে ট্রাকটি আটক করার জন্য স্থানীয়রা মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশকে জানিয়েছে।

এদিকে চুয়াডাঙ্গা-মেহেরপুর সড়কের ভালাইপুর মোড়ে শ্যালোইঞ্জিনচালিত আলমসাধুর সাথে ধাক্কা মেরে মোটরসাইকেল চালক ও আরোহী আহত হয়। গতকাল সন্ধ্যার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত কুষ্টিয়া পোড়াদহ বেবিস্ট্যান্ডপাড়ার শিবলু (২২) ও রাজীবকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করিয়ে তাদের বাড়িতে খবর দেয়া হয়। এরা দুজন মোটরসাইকেলযোগে মেহেরপুরে টাকা আদায়ের জন্য রওনা হয়ে দুর্ঘটনার শিকার হয় বলে জানিয়েছে। স্থানীয়রা মোটরসাইকেলটি উদ্ধার করে গোকুলখালী ফাঁড়ি পুলিশ হেফাজতে দিয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *