চুয়াডাঙ্গার আলুকদিয়ায় দুঃসাহসিক গণডাকাতি : বোমা বিস্ফোরণ

গৃহকর্তাদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা মালামাল ও সোনার গনা লুট

 

 

ভালাইপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গার আলুকদিয়া খেজুরতলা মাঠপাডায় শিশুসন্তানকে অস্ত্রের মুখে জিম্মি করে ছয় বাড়িতে ডাকাতি হয়েছে। গতপরশু রোববার রাত দেড়টার দিকে ডাকাতির ঘটনা ঘটে।  এ সময় ডাকাতরা একটি বোমার বিস্ফোরণ ঘটায়। তবে এতে কেউ হতাহত হয়নি। ডাকাতদল নগদ টাকা, সোনার গয়না, মোবাইলসহ লক্ষাধিক টাকার মালামাল ছিনিয়ে নিয়ে যায় বলে জানা যায়।

এলাকাবাসী জানায়, গত রোববার রাত ১টার দিকে শিশুসন্তান ও গৃহকর্তাদের অস্ত্রের মুখে জিম্মি করে প্রথমে মকবুল হোসেনের ছেলে বিল্লালের বাড়িতে ঢুকে মোবাইলফোন, নগদ টাকা, মৃত ভাদু মণ্ডলের ছেলে মনিরুলের বাড়ি থেকে এক জোড়া সোনার কানের দুল, নগদ টাকা, মোবাইলফোন, শাড়িসহ অন্য মালামাল, মৃত মানিক মণ্ডলের ছেলে আব্দুলের বাড়ি থেকে সোনার দুল,  নগদ টাকা, শাড়ি ও এক ড্রাম চাল, আব্দুল হোসেনের ছেলের কুরবানের বাড়ি থেকে একটি মোবাইলফোন, নগদ টাকা, শাড়ি ও করাত, শাকের আলীর ছেলে কালামের বাড়ি থেকে নগদ টাকা ও মোবাইলফোন এবং মৃত পেঁচোর ছেলে শাকেরের বাড়ি থেকে নগদ টাকা লুট করে নেয় ডাকাতদল।

এলাকাবাসী অভিযোগ করে বলে, আজ অবধি কোনোদিন আমাদের পাড়ায় পুলিশ রাতে টহল দেয়নি। আর ডাকাতেরা এ বিষয়টি জানার কারণেই সুযোগ বুঝে এ পাড়ায় নির্দ্বিধায় ডাকাতি করে বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে গেছে। ডাকাতির বিষয়টি খতিয়ে দেখার জন্য প্রশাসনের উচ্চমহলের দৃষ্টি কামনা করেছে এলাকাবাসী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *