চাঁদার টাকা না দেয়ায় ঝিনাইদহে সংখ্যলঘু পরিবারের বাড়িতে সন্ত্রাসী হামলা

 

সোনার গয়না ও নগদ টাকা লুট : সন্ত্রাসীদের মারধরে স্বামী-স্ত্রী আহত

ঝিনাইদহ অফিস: চাঁদাবাজ সন্ত্রাসীদের দাবিকৃত টাকা পরিশোধ না করায় ঝিনাইদহে এক সংখ্যলঘু পরিবারের বাড়িতে হামলা চালিয়ে সন্ত্রাসীরা সোনার গয়না ও নগদ টাকা লুট করে নিয়ে গেছে। এ সময় সন্ত্রাসীরা গৃহকর্তা ফনিভূষণ রায় ও তার স্ত্রী মাধুরী রাণীকে ব্যাপক মারধর করে আহত করে। গত শনিবার দুপুরে ঝিনাইদহ সদর উপজেলার ডাকাতিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত ফনিভূষণ রায় জানান, এলাকার একদল চিহ্নিত সন্ত্রাসী দীর্ঘদিন ধরে তার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিলো। চাঁদার টাকা পরিশোধ না করায় সন্ত্রাসীরা তার ওপর ক্ষিপ্ত হয়ে গত শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ডাকাতিয়া গ্রামে তার বাড়িতে হামলা চালায়। হামলাকারী সন্ত্রাসীরা দিন-দুপুরে তার বাড়িতে হামলা চালিয়ে তাকে ও তার স্ত্রী মাধুরী রাণীকে মারধর করে এবং ঘরের আসবাবপত্র ভাঙচুর করে। তাদের ঘরের আলমারিতে রাখা প্রায় দেড় লাখ টাকার সোনার গয়না ও নগদ ৬০ টাকা লুট করে নিয়ে যায়। পরে প্রতিবেশীদের সহযোগিতায় তিনি এবং তার স্ত্রী ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসা নেন। এ ব্যাপারে তিনি ঝিনাইদহ সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা করার কারণে সন্ত্রাসীরা তাকে এখন প্রাণনাশের হুমকি দিচ্ছে। সন্ত্রাসীদের হুমকির মুখে এখন তাদের বাড়ি-ঘর গ্রাম ছেড়ে পালিয়ে বেড়াতে হচ্ছে  বলে তিনি জানান।

ঝিনাইদহ সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ফনিভূষণ রায়ের বাড়িতে সন্ত্রাসীদের হামলার ঘটনা স্বীকার করে জানান, হামলাকারীরা তার কাছে টাকা পেতো। সেই পাওনা টাকা আদায় করতে তার বাড়িতে গিয়ে তারা ভাঙচুর ও মারধর করেছে। এ ব্যাপারে মামলা নেয়া হয়েছে। আসামিদের ধরার জন্য পুলিশ তৎপর রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *