আলমডাঙ্গার আসাননগরে বাড়ির গেটের সানসেট চাপা পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু

 

আলমডাঙ্গা ব্যূরো: আলমডাঙ্গার আসাননগর গ্রামের বাড়ির গেটের ওপরে থাকা অরক্ষিত সানসেট ভেঙে মাথায় পড়ে লিখন (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে গেটের সানসেটে উঠে এক শিশু খেলছিলো। এ সময় তা ভেঙে অপর শিশু লিখনের মাথায় পড়ে। এতে তার মাথা থেঁতলে মগজ বেরিয়ে পড়ে। ঘটনাস্থলেই মারা যায় লিখন। এ সময় আহত হয় সানসেটের ওপরে থাকা পিন্টু নামের এক শিশু। তাকে উদ্ধার করে হারদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার আসাননগর গ্রামের লিটন আলীর ছেলে লিখনসহ কয়েক শিশু গতকাল বেলা ৩টার দিকে তাদেরই আত্মীয় পাশ্ববর্তী মজনুর বাড়িতে যায়। সে সময় তার এক ভাই পিন্টু মজনুর বাড়ির গেটের ওপরে আলাদাভাবে জমিয়ে রাখা সানসেটে ওঠে। সানসেটের নিচে দাঁড়িয়ে ছিলো লিখন। এক পর্যায়ে সানসেটটি ভেঙে পড়ে লিখনের মাথার ওপর।

স্থানীয়দের অনেকেই ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেছে, কালিদাসপুর ইউনিয়নের আসাননগর গ্রামের কারিগরপাড়ার দরিদ্র কৃষক লিটনের একমাত্র ছেলে লিখন (৬) স্থানীয় ব্র্যাক স্কুলের ছাত্র।

নিহত শিশু লিখনের লাশ উদ্ধার করে তার স্বজনরা বাড়িতে নিয়ে যায়। একমাত্র পুত্রের মৃত্যুতে ওই পরিবারের শুরু হয় শোকের মাতম। এ মর্মান্তিক মৃত্যুর সংবাদে এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *