ভালো ক্রিকেটার না হতে পারলেও ভালো মানুষ হওয়ার চেষ্টা কর

?

চুয়াডাঙ্গায় প্রাইম ব্যাংক ইয়ং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা উদ্বোধনকালে জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে ও চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় প্রাইম ব্যাংক ইয়াং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতার চুয়াডাঙ্গা ভেন্যুর খেলা উদ্বোধন করা হয়েছে। গতকাল বুধবার সকাল ৯টায় চুয়াডাঙ্গা জাফরপুর জেলা স্টেডিয়ামে ওই প্রতিযোগিতার উদ্বোধন করবেন চুয়াডাঙ্গা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। উদ্বোধক ও প্রধান অতিথি জিয়াউদ্দীন বলেন, সারা বাংলাদেশ ব্যাপী আজ একযোগে প্রাইম ব্যাংক ইয়াং টাইগার্স জাতীয় স্কুল ক্রিকেট প্রতিযোগিতা শুরু হয়েছে। এ প্রতিযোগিতায় যারা অংশগ্রহণ করছে তারা সবাই শিক্ষার্থী। তাই ক্রিকেট খেলার পাশাপাশি শিক্ষার্থীদের আচরণ ও মানবিক গুনাবলী বিকাশেরও সুযোগ আছে। এ প্রতিযোগিতা থেকে তোমারা ভালো ক্রিকেট খেলবে আমি সেটা আশাকরি। তবে সবাই হয়তো ভালো খেলতে পারবে না। তবে সকলকে ভালো মানুষ হওয়ার একটি সুযোগ এখানে আছে। কারণ খেলাধুলা যুবসমাজকে মাদকমুক্ত সমাজ গড়তে অগ্রণী ভূমিকা পালন করে।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মোমেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোহাম্মদ আব্দুর রাজ্জাক।
এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি হুমায়ুন কবীর মালিক, এ নাসির জোয়ার্দ্দার, সরোয়ার হোসেন জোয়ার্দ্দার, অতিরিক্ত সম্পাদক রফিকুল ইসলাম লাড্ডু, যুগ্মসাধারণ সম্পাদক আব্দুস সালাম, টুটুল মোল্লা, কোষাধ্যক্ষ নাসির আহাদ জোয়ার্দ্দার, নির্বাহী সদস্য ইয়াকুব হোসেন মালিক, সাইদুর রহমান মালিক, সালাউদ্দীন মো. মর্তুজা, ওবাইদুল হক জোয়ার্দ্দার, ফজলুল হক মালিক লোটন, বদর খান, মহসিন রেজা, শহিদুল কদর জোয়ার্দ্দার, মেহেরুল্লাহ মিলু, হাফিজুর রহমান হাপু, খন্দকার জেহাদ-ই-জুলফিকার টুটুল প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ক্রিকেট উপকমিটির আহবায়ক সুরেশ কুমার আগরওয়ালা পিন্টু।
গতকাল উদ্বোধনী ম্যাচে প্রথমে ব্যাটিং করে চুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয় ৩২ ওভারে ১৩৩ রানে অলআউট হয়। জবাবে আলমডাঙ্গা পাইলট বহুমুখী পাইলট উচ্চ বিদ্যালয় ৩৩ ওভারে ১০৫ রানে আউট হয়। ফলে ২৮ রানে আদর্শ উচ্চ বিদ্যালয় জয়লাভ করে শুভসূচনা করে। খেলাটি পরিচালনা করেন আব্দুল মালেক, টুটুল মোল্লা ও সুমন আলী। আজ একই মাঠে ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয় ও দর্শনা কেরু উচ্চ বিদ্যালয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *