চুয়াডাঙ্গায় ৪৬তম জাতীয় আন্তঃস্কুল-মাদরাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার জেলা পর্যায়ের খেলাধুলা সম্পন্ন

বালকে মদনা মাধ্যমিক বিদ্যালয়  ও বালিকাতে কলাবাড়ি রামনগর মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ৪৬তম জাতীয় আন্তঃস্কুল-মাদরাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার জেলা পর্যায়ের খেলাধুলা সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার সমাপনীদিনে জেলা পর্যায়ের সকল ইভেন্টের প্রতিযোগিতা শেষে চুয়াডাঙ্গা পুরাতন স্টেডিয়ামে দলগত  ইভেন্টের চ্যাম্পিয়ন, রানারআপ ও ব্যক্তিগত ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। চুয়াডাঙ্গা নবাগত জেলা শিক্ষা অফিসার আমজাদ হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিডি এলজি আনজুমান আরা, চুয়াডাঙ্গা পুলিশ সুপার নিজামউদ্দীন আহমেদ, চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জসীম উদ্দিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট পাপিয়া আক্তার, সহকারী জেলা শিক্ষা অফিসার আতাউর রহমান, সদর উপজেলা শিক্ষা অফিসার বিকাশ কুমার সাহা, জীবননগর উপজেলা শিক্ষা অফিসার দীনেশ কুমার ও সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তোজাম্মেল হক।

গতকাল সমাপনী দিনে বালক ফুটবলে মদনা মাধ্যমিক বিদ্যালয়  টাইব্রেকারে ২-১ গোলে চুয়াডাঙ্গা একাডেমিকে ও বালিকা ফুটবলে কলাবাড়ি-রামনগর মাধ্যমিক বিদ্যালয় ১-০ গোলে চুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বালিকা বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এছাড়া হ্যান্ডবল বালিকায় ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয়, হ্যান্ডবল বালকে নীলমণিগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়, কাবাডি বালকে খাড়াগোদা মাধ্যমিক বিদ্যালয়, কাবাডি বালিকায় জীবননগর থানা পাইলট মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ণ হওয়ার গৌরব অর্জন করে।

উল্লেখ্য গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় বালক-বালিকা হ্যান্ডবল, কাবাডি, ফুটবল ও সাঁতার প্রতিযোগিতার ৩০টি ইভেন্টের খেলা অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানটি পরিচালনা করেন চুয়াডাঙ্গা আদর্শ বালক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর হোসেন ও খেলার ধারাভাষ্য প্রদান করেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার নিজামউদ্দীন আহম্মেদ ও সাংবাদিক ইসলাম রকিব।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *