আমিরকে নিয়ে সমস্যা চুকে গেছে আজহারের

মাথাভাঙ্গা মনিটর: ফিক্সিংয়ের জন্য দীর্ঘ সময় নিষিদ্ধ থাকা মোহাম্মদ আমিরকে পাকিস্তান দলে ফেরানো নিয়ে শুরুতে আপত্তি জানালেও এখন কোনো সমস্যা দেখছেন না আজহার আলি। বাঁহাতি এ ফাস্ট বোলারকে নিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে ভালো কিছু করার কথাই ভাবছেন পাকিস্তান অধিনায়ক।
ওয়েলিংটনে আজ সোমবার প্রথম ম্যাচ দিয়ে শুরু হবে পাকিস্তান-নিউজিল্যান্ডের তিন ওয়ানডের সিরিজ। এ সিরিজে এখন আমিরকে ভালোভাবে কাজে লাগানোর কথা ভাবছেন আজহার। অধিনায়ক হিসেবে আমার কাজ হচ্ছে তার থেকে সেরাটা বের করে নেয়া। আশা করছি, আমরা সবাই ঐক্যবদ্ধ থাকবো। স্পট ফিক্সিংয়ের দায়ে পাঁচ বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে কিছু দিন আগেই ক্রিকেটে ফেরেন আমির। বাংলাদেশ প্রিমিয়ার লিগে চিটাগং ভাইকিংসের হয়ে ভালো খেলার পর তাকে নিউজিল্যান্ড সফরের দলে নেয় পাকিস্তান। আমিরকে দলে নেয়ায় অনুশীলন ক্যাম্প বর্জন করেছিলেন আজহার আর পাকিস্তানের উদ্বোধনী ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজ। আজহার তো অধিনায়কের পদ থেকেই সরে দাঁড়াতে চেয়েছিলেন। পরে পাকিস্তান ক্রিকেট বোর্ডের হস্তক্ষেপে সমস্যার সমাধান হয়। এরই মধ্যে পাকিস্তান দলের হয়ে আবার আন্তর্জাতিক ক্রিকেটও খেলে ফেলেছেন আমির। নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে সব মিলিয়ে ১১ ওভার বল করে ১টি উইকেটও নেন তিনি। টি-টোয়েন্টি সিরিজে খেলেননি আজহার।
ওয়ানডে সিরিজের আগে আমিরকে নিয়ে ঘটে যাওয়া বিষয় এড়িয়ে যেতে চাইলেন আজহার। এ নিয়ে আমাদের বেশি আলোচনা করা উচিত নয়। আমরা এটা পেছনে ফেলে সামনে এগিয়েছি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *