অজি অফিসিয়ালের পায়ে বোতল ছুঁড়ে মেরেছেন কোহলি!

 

মাথাভাঙ্গা মনিটর: অস্ট্রেলিয়া ও ভারতের মধ্যকার টেস্ট সিরিজ শুরুর আগেই কথার যুদ্ধ শুরু হয়ে যায় দুদেশের সাবেক ক্রিকেটারদের মধ্যে। মাঠেও যেন যুদ্ধে নেমে পড়েন দুই দেশের ক্রিকেটাররা। তবে সেটা কথার যুদ্ধ।

দ্বিতীয় টেস্টে বেশ কয়েকবার তর্কে জড়িয়ে পড়েন ভারতের অধিনায়ক বিরাট কোহলি এবং অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভেন স্মিথ। তাছাড়া ভারতের পেসার ইশান্ত শর্মা বেশ কয়েকবার বাজেভাবে স্লেজিং করেন। তার স্লেজিং করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। তাছাড়া ম্যাচ শেষে স্টিভেন স্মিথের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। স্মিথ নাকি অনেকবার রিভিউ নিতে ড্রেসিং রুমের সাহায্য নিয়েছেন। অবশ্য এ অভিযোগ অস্বীকার করেন স্মিথ। এবার ভারত অধিনায়কের বিরুদ্ধে ভয়ংকর অভিযোগ এনেছে অস্ট্রেলিয়ার পত্রিকা ‘দ্য ডেইলি গ্রাফ’। এমন খবর দিয়েছে ভারতের পত্রিকা এবেলা।

খবরে বলা হয়েছে, ভারত অধিনায়ক বিরাট কোহলি ও জাতীয় দলের কোচ অনিল কুম্বলের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করলো অজি মিডিয়া। ‘দ্য ডেইলি টেলিগ্রাফ’ লিখেছে কোহলি এনার্জি ড্রিংকের বোতল ছুঁড়েছেন। এবং তা এসে আঘাত করেছে অস্ট্রেলিয়ার এক অফিসিয়ালের পায়ে। তাছাড়া কোহলিকে কেন আউট দেয়া হয়েছে, তা নিয়ে কৈফিয়ত চাইতে ভারতের কোচ অনিল কুম্বলে সটান ঢুকে পড়েন ম্যাচ রেফারি ক্রিস ব্রডের ঘরে। রিপোর্টে এমন কথাও বলা হয়েছে। তাছাড়া ভারতের এই কিংবদন্তি লেগ স্পিনারকে ‘মাঙ্কিগেট’ বিতর্কের অন্যতম হোতা বলেও উল্লেখ করা হয়েছে সেই প্রতিবেদনে। ভারতের সাবেক ক্রিকেটার হরভজন সিং ও অস্ট্রেলিয়ার সাবেক অলরাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডসের মধ্যে যে ন্যাক্কারজনক ঘটনা ঘটেছিলো তাকেই ‘মাঙ্কিগেট’ বিতর্ক বলা হয়। যা আজ থেকে বহু বছর আগে হয়েছিলো। সে বার লেগে গিয়েছিলো অস্ট্রেলিয়ার মাটিতে। তা নিয়ে কম জলঘোলা হয়নি। ধীরে ধীরে তাতে জড়িয়ে পড়েন অন্য ক্রিকেটাররাও।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *