সাতক্ষীরায় বিজিবি-চোরাচালানী সংঘর্ষ, সুবেদার আহত

মাথাভাঙ্গা অনলাইন :  সাতক্ষীরার কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্তে চোরাচালানীদের সঙ্গে বিজিবির সংঘর্ষ হয়েছে। এ সময় বিজিবি চোরাচালানীদের লক্ষ্য করে সাত রাউন্ড গুলিবর্ষণ করে। চোরাচালানীদের হামলায় কাকডাঙ্গা বিওপির নায়েক সুবেদার আমীর আলী আহত হয়েছেন।
বৃহস্পতিবার ভোরে উপজেলার কাকাডাঙ্গা সীমান্তে এ ঘটনাটি ঘটেছে।
জানা যায়, চোরাচালানীদের হামলায় কাকডাঙ্গা বিওপির নায়েক সুবেদার আমীর আলী আহত হয়েছেন। বিজিবি এ সময় নসিমন চালক কলারোয়া উপজেলার কেড়াগাছি গ্রামের নূরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলামকে আটক করে।
সাতক্ষীরা ৩৮ বিজিবি ব্যাটেলিয়নের অপারেশন অফিসার মেজর আনোয়ারুল মাযহার এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বৃহস্পতিবার ভোর পৌনে চারটার দিকে কলারোয়া উপজেলার বাকশা গ্রামের মইন ও তার ছেলে তুহিনের নেতৃত্বে একদল চোরাকারবারী ভারত থেকে চোরাই পথে  ফেনসিডিল ও ইঞ্জিন ভ্যানভর্তি আপেল নিয়ে আসছিল।
এ সময় বিজিবির একটি টহল দল তাদের ধাওয়া করলে চোরাচালানীরা বিজিবিকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। এতে কাকডাঙ্গা বিওপির নায়েক সুবেদার আমীর আলীর দাঁত ভেঙে আহত হয়। বিজিবি আত্মরক্ষার্থে এ সময় সাত রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। এতে কেউ হতাহত হয়নি।
আহত বিজিবি সদস্যকে সাতক্ষীরা-৩৮ বিজিবি হেডকোয়ার্টারে চিকিৎসা দেয়া হচ্ছে। বিজিবি সেখান থেকে নসিমন ভর্তি ২৭ কার্টন আপেল, ১১৩ বোতল ফেনসিডিল এবং নসিমন চালক জাহিদুল ইসলামকে আটক করে।image_43362_0
অপরদিকে সাতক্ষীরার কামাল নগর থেকে ৫০৮ পিস থ্রি-পিস আটক করেছে বিজিবি। আটক মালামালের মূল্য ২২ লাখ ছয় হাজার ৮০০ টাকা বলে জানায় বিজিবি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *