মেহেরপুর-কুষ্টিয়া সড়কে বাস চলাচল বন্ধ

মাথাভাঙ্গা অনলাইন : : বাস চালককে মারধরের প্রতিবাদে ও দোষীদের গ্রেফতারের দাবিতে মঙ্গলবার সকাল থেকে মেহেরপুর-কুষ্টিয়া সড়কে বাস চলাচল বন্ধ করে দিয়েছে মোটর শ্রমিক ইউনিয়নের নেতারা ।ফলে দুর্ভোগে পড়েছেন ওই এলাকার স‍াধারণ যাত্রীরা।
এর আগে সোমবার বিকেল ৩টা থেকে মোটর শ্রমিক ইউনিয়নের লোকজন বামুন্দী এলাকায় রাস্তার উপর আড়াআড়িভাবে বাস দাঁড় করিয়ে সড়ক অবরোধ করেন।
আহত চালক জাহিদ  জানান, সোমবার দুপুর ১টার দিকে শ্যালো ইঞ্জিন চালিত আলগামনকে সাইড দিতে গিয়ে বাসের ধাক্কায় আলগামনটি পার্শ্ববর্তী খাদে উল্টে যায়। এসময় আলগামনের চালক গাংনী উপজেলার মাইলমারী গ্রামের ছহিরুদ্দীনের ছেলে সুফল ও আলগামন যাত্রী একই গ্রামের ইন্তাজুলের ছেলে সেন্টু আহত হন। এ ঘটনার জের ধরে আলগামন চালক সুফলের ভাই শিপন দুপুর ৩টার দিকে বামন্দী এলাকায় তাকে মারধর করেন।
বামুন্দী পুলিশ ফাঁড়ির আইসি উপ পরিদর্শক (এসআই) সামসুর রহমান  জানান, চালককে মারধরের প্রতিবাদে দুপুর ৩টার দিকে বাস চলাচল বন্ধ হয়ে যায়। পরে স্থানীয় শ্রমিক ইউনিয়নের নেতা হবিবর রহমান হবি, নিফাজ উদ্দিনের মধ্যস্থতায় কুষ্টিয়া শ্রমিক ইউনিয়নের নেতাদের সঙ্গে কথা বলে বিচারের আশ্বাস দিলে শ্রমিকরা বিকেল সাড়ে ৫ টার দিকে অবরোধ তুলে নিলে বাস চলাচল স্বাভাবিক হয়।এরপর ‍সকাল থেকে তারা আবারো বাস চলাচল বন্ধ করে দিয়েছে।
এ বিষয়ে মেহেরপুর জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান হাবিব সোন‍া  জানান, পুলিশ আসামিদের গ্রেফতার করতে না পারায় সকাল থেকে আবারো বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।
তিনি জানান দোষীদের গ্রেফতার না করা পর্যন্ত বাস চলাচল বন্ধ ‍থাকবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *