পিকনিক স্পটে সিলিন্ডার বিস্ফোরণে বেলুন বিক্রেতার মৃত্যু

 

স্টাফ রিপোর্টার: আশুলিয়া তৈয়বপুর দিঘিরপাড় এলাকায় বর্ণচ্ছটা পিকনিক স্পটে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটেছে। এতে রবিউল (৩০) নামে এক বেলুন বিক্রেতা নিহত হয়েছেন। শুত্রবার দুপুরে এ ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ওই ব্যক্তির একটি বিচ্ছিন্ন পা উদ্ধার করেছে।

প্রত্যক্ষদর্শী মালি হোসেন জানান, খলিলুর রহমানের মালিকানাধীন বর্ণচ্ছটা পিকনিক স্পটে ফুলতলা সমবায় সমিতির উদ্যোগে একটি অনুষ্ঠান সাজসজ্জার কাজে ফুলানো বেলুন সরবরাহ করার জন্য বেলুন বিক্রেতা রবিউল দায়িত্ব নেন। বেলুনে গ্যাস ঢুকানোর সময় তার ব্যবহৃত গ্যাস সিলিন্ডারটি হঠাৎ বিস্ফোরিত হয়। গ্যাসের তীব্রতায় তার একটি পা শরীর থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী প্রথমে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক হওয়ায় রবিউলকে রাজধানীর পঙ্গু হাসপাতালে নেয়া হচ্ছিল। পথিমধ্যে তিনি মারা যান। পরে ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত রবিউল রংপুর জেলার বিষ্ণুপুর গ্রামের জমির উদ্দিনের ছেলে। তিনি সাভারের ওয়াপদা রোড এলাকায় তার পরিবার নিয়ে একটি ভাড়া বাড়িতে বসবাস করতেন। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অভিজিৎ চৌধুরী বলেন, ঘটনার পর থেকে বর্ণচ্ছটা পিকনিক স্পটের মালিক বা ম্যানেজার কাউকে পাওয়া যায়নি। তিনি জানান, নিহতের মরাদেহটি উদ্ধারের পর ময়না তদন্তের জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত সাপেক্ষ আইনি ব্যবস্থা নেয়া হবে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *