ঝিনাইদহে দূরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত এক মা : সাহায্যের আবেদন

ঝিনাইদহ অফিস: ‘মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভুতি কি মানুষ পেতে পারে না, ও বন্ধু।’ শিল্পী ভুপেন হাজারিকার অমর সেই গানের মহামূল্যবান লাইনগুলো আমাদের হৃদয় অন্যভাবে নাড়া দিয়ে যায়। ঝিনাইদহ শহরের পাগলাকানাই সড়কের নূরবক্স বিশ্বাসের স্ত্রী মমতাজ বেগমের (৫৫) জীবন বাঁচাতে সমাজের সচেতন মানুষের কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন তার অসহায় পরিবার।

মমতাজ বেগম দূরারোগ্য ব্যাধি ফুঁসফুঁস ক্যান্সারে আক্রান্ত। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে বর্তমানে তিনি বাড়িতে রয়েছেন। ওই হাসপাতালের চিকিৎসক সুনীল কুমার জানিয়েছেন, তার উন্নত চিকিৎসার জন্য ১২ লাখ টাকা প্রয়োজন। মমতাজ বেগমের তিন ছেলে ও তিন মেয়ে। মেজ ছেলে রবিউল ইসলাম জানান, মায়ের চিকিৎসা করাতে পরিবারের পক্ষ থেকে সাড়ে ৫ লাখ খরচ করা হয়েছে। বর্তমানে টাকার অভাবে চিকিৎসা চরমভাবে ব্যাহত হচ্ছে।

মমতাজ বেগমের চিকিৎসায় সহযোগিতা দেয়ার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তির আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার পরিবার। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন-০১৭১১-০৪৯৮৮১ মোবাইল নম্বরে। আর সাহায্য দিন এ হিসাবে- মো. রবিউল ইসলাম, ব্র্যাক ব্যাংক, ঝিনাইদহ শাখা, হিসাব নং-২৭০১২০২৪৭৭৮৬৯০০১।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *