চুয়াডাঙ্গায় নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় নবাগত পুলিশ সুপার রাশিদুল হাসান এবং বিদায়ী পুলিশ সুপার আব্দুর রহিম শাহ চৌধুরীর সাথে সাংবাদিকদের মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে পুলিশ সুপারের সম্মেলনকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সভায় বিদায়ী পুলিশ সুপার আব্দুর রহিম শাহ চৌধুরী নবাগত পুলিশ সুপার রাশিদুল হাসানের সাথে সাংবাদিকদের পরিচয় করিয়ে দেন। বিদায়ী পুলিশ সুপার আব্দুর রহিম শাহ চৌধুরী বক্তব্যে বলেন, চুয়াডাঙ্গায় তার কর্মকালীন সময়ে পুলিশের সাধ্যের মধ্যে যতোটুকু ভালো কাজ করার ছিলো তিনি তা করার চেষ্টা করেছেন। যদি কোনো ভুলক্রুটি থাকে তবে তা ক্ষমাসুন্দর চোখে দেখার অনুরোধ করেন। ঢাকায় গেলে তার সাথে দেখা করার আগাম আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

চুয়াডাঙ্গায় সদ্য যোগদানকারী নবাগত পুলিশ সুপার রাশিদুল হাসান বলেন, তিনি চুয়াডাঙ্গায় আসার আগে রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারে পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে নড়াইল জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি। এছাড়া দু বার মিশনে চাকরি করার অভিজ্ঞতা রয়েছে। তিনি র‌্যাবেও চাকরি করেছেন। তিনি তার বক্ত্যবে বলেন, সাংবাদিকদের সাথে পারস্পরিক সহযোগিতা দরকার। সেকারণে চুয়াডাঙ্গায় কর্মকালীন সময়ে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন। নীলফামারী জেলার বাসিন্দা নবাগত পুলিশ সুপার রাশিদুল হাসান ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বায়োকেমিস্ট্রি থেকে অনার্স ও মাস্টার্স পাস করেন এবং ২০তম বিসিএস পাসের মধ্যদিয়ে পুলিশ বিভাগে চাকরিতে প্রবেশ করেন।

সভায় উপস্থিত ছিলেন ডিআই ওয়ান ইকমাল আহম্মেদ, ডিবি ওসি কামরুজ্জামান, সিনিয়র সাংবাদিক মানিক আকবর (ইন্ডিপেন্টেড টিভি), রফিকুল ইসলাম (এনটিভি), ফাইজার চৌধুরীসহ (মাছরাঙা টিভি), খাইরুজ্জামান সেতু (দেশটিভি), আনজাম খালেক (সময় টিভি) ও বিভিন্ন টিভি, পত্রিকা, রেডিও ও অনলাইন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, পুলিশ সুপার আব্দুর রহিম শাহ চৌধুরী চলতি বছরের ৯ ফেব্রুয়ারি চুয়াডাঙ্গা পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। সম্প্রতি তিনি ঢাকায় পুলিশের স্পেশাল ব্রাঞ্চে পুলিশ সুপার পদে বদলি হয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *