উপজেলা নির্বাচনে সরকারদলীয় প্রার্থীরা আচরণবিধি লঙ্ঘন করছেন : মসিউর

 

ঝিনাইদহ অফিস: বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মসিউর রহমান বলেছেন, উপজেলা নির্বাচনে প্রশাসন দিয়ে বিরোধীদলীয় প্রার্থী ও তাদের সমর্থকদের হয়রানি করছে সরকার এবং প্রচার-প্রচারণায় বাধা সৃষ্টি করা হচ্ছে। সরকারদলীয় প্রার্থী ও তাদের নেতা-কর্মীরা নির্বাচনী নীতিমালা লঙ্ঘন করছেন। গতকাল শনিবার বিকেলে ঝিনাইদহের হাটগোপালপুর বাজারে বিএনপি সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুল আলীমের পক্ষে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

পথসভায় মসিউর রহমান বলেন, বন্দুকের মুখে জনগণকে জিম্মি করে কেউ ক্ষমতায় থাকতে পারেনি। এ সরকারও বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না। তিনি বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে নির্দলীয় সরকারের দাবিতে নির্বাচন বর্জন করলেও উপজেলাগুলোর মাধ্যমে নিজেদের জনপ্রিয়তার প্রমাণ দিতে চায় বিএনপি। তাই উপজেলা নির্বাচনে জনপ্রিয় প্রার্থীদের নির্বাচন করিয়ে বিজয়ী করতে স্থানীয় বিদ্রোহীদের বহিষ্কার করার পাশাপাশি সরাসরি কেন্দ্র থেকে নির্বাচন পর্যবেক্ষণ করা হচ্ছে। পথসভায় তিনি দলীয় প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান।

স্থানীয় পদ্মাকর ইউনিয়ন বিএনপি আয়োজিত পথসভায় সভাপতিত্ব করেন বিএনপি নেতা আনোয়ার হোসেন। বক্তব্য রাখেন বিএনপি নেতা রুহুল আমিন, আব্দুল বারেক, জাহাঙ্গীর হোসেন, আতিক মল্লিক, রাজলু হোসেন, মশিয়ার রহমান, মহিউদ্দীন টিটু প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *